Home / চাঁদপুর / আন্তর্জাতিক নার্সেস দিবসে চাঁদপুরে র‌্যালি ও আলোচনা
Nurses-Day..

আন্তর্জাতিক নার্সেস দিবসে চাঁদপুরে র‌্যালি ও আলোচনা

‘স্বাস্থ্যকে নেতৃত্ব দেয়ার জন্যে একটি ভয়েজ মানব অধিকার’ এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে আন্তর্জাতিক নার্সেস দিবস উপলক্ষে চাঁদপুরে র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১২ মে শনিবার সকাল ৯ টায় বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন ও স্বাধীনতা নার্সেস পরিষদ চাঁদপুর জেলা শাখার যৌথ আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

র‌্যালি চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের সামনে থেকে শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষীণ করে আবার হাসপাতালে গিয়ে তা শেষ হয়।

র‌্যালি শেষে হাসপাতালের সভা কক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ মোঃ আনোয়ারুল আজিম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ সফিকুল ইসলাম, বি এম এ চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ডাঃ মাহমুদুন নবী মাসুম, হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ আসিবুল আহসান চৌধুরী, আর পি ডাঃ নোমান হোসেন, সহকারী রেজিস্টার( অর্থ সার্জারী) ফরিদুল আহমেদ চৌধুরী।

হাসপাতালের নার্সিং সুপারভাইজার শিউলী চক্রবর্তীর সভাপতিত্বে ও সিনিয়র স্টাফ নার্স ফেরদৌসী জাহান লাভলীর পরিচালনায় বক্তব্য রাখেন , নার্সি অ্যাসোসিয়েশনের সভাপতি আনোয়ারা বেগম, সহ-সভাপতি সাদেক আলী, সাধারণ সম্পাদক আবু ইউসুফ, সহ সাংগঠনিক সম্পাদক শারমিন আক্তার, স্বাধীনতা নার্সেস পরিষদের সাংগঠনিক সম্পাদক মোঃ সবুজ হোসাইন।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলোয়াত করেন নার্সেস এসোসিয়েশনের সদস্য দেলোয়ার হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, নার্সেস এসোসিয়েশন ও স্বাধীনতা নার্সেস পরিষদের সদস্য ও সিনিয়র স্টাফ নার্স মো. জাহাঙ্গীর হোসেন, বিভা মজুমদার, গোলাম সরোয়ার, জয়শ্রী বালা দাস, ফারজানা আমিন, হালিমা আক্তার, উম্মে হানি, মিথুন আহমেদ লাহা, সুমাইয়া সুমিসহ হাসপাতালের অন্যান্য নার্সবৃন্দ।

প্রতিবেদক- কবির হোসেন মিজি

Leave a Reply