Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / ‘বঙ্গবন্ধু সুবিধা বঞ্চিতদের জন্য রাজনীতি করে গেছেন’
subida bonchito rin

‘বঙ্গবন্ধু সুবিধা বঞ্চিতদের জন্য রাজনীতি করে গেছেন’

চাঁদপুরের হাজীগঞ্জে বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগের মহাপরিচালক প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বলেছেন, বঙ্গবন্ধু সুবিধা বঞ্চিত মানুষের জন্য রাজনীতি করে গেছেন। তিনি চেয়েছেন, স্বাধীনতা অর্জনের মাধ্যমে জনসাধারণের আর্থ-সামাজিক উন্নয়ন করা। যেখানে স্থায়ী বাসিন্দারা নিজেদের ভাগ্য নিজেরাই গড়ে তুলবে। তখনি দেশ বিরোধীরা বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে নির্মম ও নিষ্ঠুরভাবে হত্যা করে।

শনিবার (৪ নভেম্বর) সকালে হাজীগঞ্জ পূর্ব বাজারস্থ বেলাল কাজীর ব্যবসায়ীক ভবনে সুদমুক্ত ঋণ বিতরন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

রোটারী ক্লাব অব উত্তরার অর্থায়নে মাল্টি ডিস্ট্রিক কমবেট হাঙ্গার প্রজেক্ট ২০১৭-১৮ প্রকল্পের আওতায় হাজীগঞ্জ-শাহরাস্তির বেশ কিছু ক্ষুদ্র ব্যবসায়ী ও আত্মনির্ভরশীল ব্যক্তিবর্গের মাঝে সুদ বিহীন ঋণ বিতরণ করেন তিনি।

তিনি বলেন, বঙ্গবন্ধুর সেই স্বপ্ন পূরণে তার সু-যোগ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় আমি সুদ মুক্ত ঋন বিতরণ করছি, যাতে আমার নিজ এলাকার মানুষ উপকৃত হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ট্রাস্ট ব্যাংক টঙ্গি শাখার ব্যবস্থাপক ও রোটারি ক্লাব অব উত্তরা’র সভাপতি সুরাইয়া তালকুদার। ৯নং গর্ন্ধব্যপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী নুরুর রহমান বেলালের সভাপ্রধানে ও আওয়ামীলীগ নেতা মাহবুব চৌধুরীর সঞ্চালনে এ সময় উপস্থিত ছিলেন, শহর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ¦ কাজী কবির হোসেন, সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ্ মৃধা, হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মুন্সী মোহাম্মদ মনির, সাধারণ সম্পাদক খাজা সাফিউল বাসার রুজমন, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলিসহ হাজীগঞ্জ উপজেলা, পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের কয়েক শতাধীক নেতাকর্মী।

হাজীগঞ্জ করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ৮:৫০ পিএম, ৪ নভেম্বর, ২০১৭ শনিবার
ডিএইচ

Leave a Reply