Home / চাঁদপুর / চাঁদপুরে ব্র্যাকের ৩৩ তম শাখা উদ্বোধন
Brack 33 branch

চাঁদপুরে ব্র্যাকের ৩৩ তম শাখা উদ্বোধন

ব্র্যাক চাঁদপুর -১ অঞ্চলের ৩৩ তম শাখা সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নের বাংলাবাজার এলাকায় বুধবার (৭ মার্চ) বিকাল সাড়ে ৩টায় উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথির ব্র্যাক চাঁদপুর -১’র আঞ্চলিক ব্যবস্থাপক (দাবি) মোহাম্মদ রুহুল আমিনসহ অতিথিবৃন্দ ফিতা ও কেক কেটে এটি উদ্বোধন করেন ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,‘ব্র্যাক একটি সেবা মূলক প্রতিষ্ঠান । এটি বিশ্বের কাছে সেরা প্রতিষ্ঠান হিসেবে পরিচিতি লাভ করেছে। দেশে কিছু এনজিও প্রতিষ্ঠান রয়েছে সেগুলো নানাভাবে গ্রাহকদের হয়রানী করে থাকে । কিন্তু ব্র্যাক এ ধরনের কাজের সাথে সম্পৃক্ত নেই।আমরা গ্রাহকদের সামর্থ অনুযায়ী ঋণ দিয়ে থাকে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আঞ্চলিক ব্যবস্থাপক (অর্থ ও হিসাব) প্রদীপ রনজন ভৌমিক। ব্র্যাক বাংলাবাজার শাখার ব্যবস্থাপক স্বদেশ চন্দ্র দাশের সভাপতিত্বে ও বালিয়া শাখার ব্যবস্থাপক মাহাম্মদ আলীর পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর আঞ্চলিক অফিসের এইচ আর ডি আনিছুর রহমান, বি ডি ইউ মো: রাশেদ, চাঁদপুর আরবান এলাকার ব্যবস্থাপক মো: আবু রায়হান ফরিদগঞ্জ আরবান এলাকার ব্যবস্থাপক বোরহান , ফরিদগঞ্জ উপজেলা হিসাবরক্ষক কর্মকর্তা মজিবুর রহমান, চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়ন পরিষদের সদস্য মো: মজিবুর রহমান,শাহ আলম কালু, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল খান প্রমুখ।

অনুষ্ঠানের কোরআন তেলওয়াত করেন হাফেজ মো: নাজমুল হক। এসময় ব্র্যাকের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন ।

প্রতিবেদক- আনোয়ারুল হক