Home / উপজেলা সংবাদ / কচুয়া / বিভিন্ন প্রতিষ্ঠানে জেএসসি ও জেডিসিতে পরীক্ষার্থীদের দোয়া
Kachua...

বিভিন্ন প্রতিষ্ঠানে জেএসসি ও জেডিসিতে পরীক্ষার্থীদের দোয়া

চাঁদপুরে কচুয়া উপজেলার একাধিক প্রতিষ্ঠানে জেএসসি-জেডিসি পরীক্ষার্থীদেও জন্যে দোয়া অনুষ্ঠিত হয়েছে। আমাদের স্টাফ করেসপন্ডেন্ট জিসান আহমেদ নান্নুর পাঠানো তথ্যানুযায়ী পালাখাল ছালেহীয়া আলিম মাদ্রাসায়

সোমবার (৩০ অক্টোবর) সকালে মাদ্রাসা মিলনায়তনে এ উপলক্ষে পরীক্ষার্থীদের সফলতা কামনা করে বিশেষ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি ও যুদ্ধকালীন উপজেলা কমান্ডার আব্দুর রশিদ পাঠানের সভাপতিত্বে ও ইবতেদায়ী প্রধান মোঃ নজরুল ইসলামের পরিচালনায় এতে বক্তব্য রাখেন, সাচার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বটু কৃষ্ণ বসু। স্বাগত বক্তব্য রাখেন, মাদ্রাসার অধ্যক্ষ মুফতি আব্দুর রাজ্জাক আনোয়ারী। বক্তব্য রাখেন, উপাধ্যক্ষ আব্দুল হাই, সিনিয়র শিক্ষক আব্দুল কুদ্দুস খান, মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য জমির হোসেন মিয়াজী, নুরুল ইসলাম মোল্লা প্রমুখ। পরে শিক্ষার্থীদের সফলতা কামনা করে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাদ্রাসার প্রাক্তন অধ্যক্ষ একেএম দেলোয়ার হোসেন ভূইয়া। উল্লেখ্য যে, এ মাদ্রাসা থেকে চলতি বছর জেডিসি ও ইবতেদায়ী পরীক্ষায় ১শ ৩৮ জন শিক্ষার্থী অংশ গ্রহন করবে।

পৃথক অনুষ্ঠানে উপজেলার ঐতিহ্যবাহী ভূইয়ারা উচ্চ বিদ্যালয়ে ২০১৭ সালের জেএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে গত বৃহস্পতিবার বিদ্যালয় মিলনায়তনে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের দাতা সদস্য মোঃ খলিলুর রহমানের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মোঃ ফজলুর রহমানের পরিচালনায় এতে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক জেসমিন সুলতানা, সহকারী প্রধান শিক্ষক পুলিং চন্দ্র সরকার, সিনিয়র শিক্ষক মৌলভী শহিদ উল্যাহ, সহকারী শিক্ষক আনোয়ার হোসেন, রফিকুল ইসলাম, মানিক সরকার। শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, পরীক্ষার্থী রুবেল হোসেন ও শিক্ষার্থী জহিরুল ইসলাম। পরে শিক্ষার্থীদের সফলতা কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, পালাখাল ছালেহীয়া আলিম মাদ্রাসার প্রভাষক রেদোয়ান আহমেদ। উল্লেখ্য যে, এ বিদ্যালয় থেকে চলতি জেডিসি পরীক্ষায় ১শ ৭৩জন শিক্ষার্থী অংশগ্রহন করবে

: আপডেট, বাংলাদেশ ১১:৫৯ পিএম, ৩0 অক্টোবর, ২০১৭ সোমবার
ডিএইচ

Leave a Reply