Home / খেলাধুলা / চাঁদপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন 
বঙ্গবন্ধু

চাঁদপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন 

চাঁদপুর স্টেডিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। সোমবার সকাল ১০ টায় জেলা পর্যায়ের এই টুর্নামেন্ট উদ্বোধন করেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। 

প্রধান অ‌তিথির বক্ত‌ব্যে তিনি ব‌লেন, সুন্দর প‌রি‌বে‌শে আজ‌কে এ টুর্ণা‌মেন্ট শুরু হ‌য়ে‌ছে। জা‌তির জনক বঙ্গবন্ধু নি‌জে ক্রীড়া মো‌দি ছি‌লেন। তি‌নিসহ তার প‌রিবা‌রের সকল সদস‌্য ক্রীড়া‌ প্রেমী ছি‌লেন, খেলাধুলার প্রতি ছি‌লেন আন্ত‌রিক। আজ‌কে যারা ম‌ঠে নাম‌বে, যারা খে‌লোর আ‌ছো তোমরা সুষ্ঠ ও সুন্দর ভা‌বে খেলার নিয়ম মে‌নে খেল‌বে। আমরা শির্ক্ষী‌দের আজ‌কে যারা উপ‌জেলা লে‌বেল থে‌কে এ‌সেছে তার তা‌দের বি‌শেষ শু‌ভেচ্ছা জানাই। এ টুর্ণা‌মে‌ন্চের মধ‌্যদি‌য়ে শ্রেষ্ঠ দল ও খে‌লোয়ার পাওয়া যা‌বে। যে দল চ‌্যাম্পিয়ন হ‌বে সেদল, বিভাগীয় পর্যায়ে খেলার গৌরব অর্জন কর‌বে।

 অ‌তি‌রিক্ত জেলা প্রশাসক (সা‌র্বিক) ইম‌তিয়াজ হো‌সে‌নের  সভাপ‌তি‌ত্বে বি‌শেষ অ‌তি‌থির বক্তব‌্য রা‌খেন পু‌লিশ সুপার মোঃ মিলন মাহমুদ, জেলা প‌রিষ‌দের প্রশাসক ওচমান গ‌ণি পাটওয়ারী, জেলা আওয়ামী ল‌ীগের সভাপ‌তি না‌ছির উ‌দ্দিন আহ‌মেদ, সাধারণ সম্পাদক আকু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জু‌য়েল।

এসময় উপস্থিত ছিলেন সদর উপ‌জেলা প‌রিষ‌দের সদর উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান নুরুল ইসলাম না‌জিম দেওয়ান, ভাইস চেয়ারম‌্যান আইয়ুব আলী বেপ‌ারী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, জেলা ক্রীড়া অফিসার তারিকুল ইসলামসহ বি‌ভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তাগণ।

উদ্বোধনী খেলায় অংশ গ্রহন করেন চাঁদপুর সদর উপজেলা বালিকা দল বনাম শাহরাস্তি উপজেলা বালিকা দল। এতে ৬-০ গোলে শাহরাস্তিকে হারিয়ে বিজয় নিশ্চিত করেন চাঁদপুর সদর দল।

টুর্নামেন্টের ফিকচার অনুযায়ী উ‌দ্বোধনী দি‌নে  আরও ছয়‌টি খেলা সদর উপজেলা, মতলব দ‌ক্ষিণ, মতলব উত্তর ও চাঁদপুর পৌরসভা দলের মধ্যে  বঙ্গমাতা ও বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্টের খেলাগুলো হবে।

আলোচনা সভা প‌রিচালনা ক‌রেন সাংবা‌দিক এম আর ইসলাম বাবু।

অনুষ্ঠা‌নের শুরু‌তে প‌বিত্র কোরআন তেলাওয়াত ক‌রেন সিরাজুল ইসলাম, হীতারপাৃট ক‌রেন কচুয়া ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক স‌ন্তোষ চন্দ্র সেন।

উ‌দ্বেধনী খেলায় চাঁদপুর সদর উপ‌জেলা দল: মীম আক্তার, মাছরুন আক্তার, মৌসুফা আকতার, সুমাইয়া আক্তার‌, মৌসুমী,শিমু‌লি আক্তার, রো‌জিনা আক্তার, আফ‌রোজা আকতার, মাফিয়া আক্তার, পিং‌কি, হা‌মিদা আক্তার, মীম আকতার, মা‌রিয়া‌ আকতার, মুডনয়া,জা‌কিয়া,আদর ও ছোট মীম

শাহরা‌স্তি উপ‌জেলা দলের খে‌লোয়ার  হ‌লেন: ইকরা মিম, আ‌খি আকতার, আক‌লিমা আক্তার, আসমাইল, জান্নাতুর মাওয়া, সাম‌রিন আক্তার,আফসানা আকতার, সু‌মি আক্তার, তাহ‌মিনা আক্তার, জয়া ম‌নি  ও সা‌দিয়া সুলতানা।

প্রতিবেদক: শরীফুল ইসলাম,  ২৩ মে ২০২২