Home / চাঁদপুর / চাঁদপুরে প্রথম আলোর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
prothom Alo chandpur

চাঁদপুরে প্রথম আলোর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রথম আলোর সাহসীর ১৯ বছর উপলক্ষে চাঁদপুরে পালিত হয়েছে নানা কর্মসূচি। শনিবার (৪ নভেম্বর ) দিনব্যাপি অনুষ্ঠানের মধ্যে প্রথম পর্বে চাঁদপুর বন্ধুসভার আয়োজনে একটি ভাল কাজ হিসেবে সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত চাঁদপুর শহরের শপথ চত্বরে প্রায় আড়াইশ’ নারী পুরুষের বিনামূল্যে ডায়বেটিস পরীক্ষা করা হয়।

দ্বিতীয় পর্বে শহরের কেন্দ্রিয় শহিদ মিনার প্রাঙ্গণ থেকে বিকেল ৩ টায় র‌্যালি বের করা হয়। পরে শহিদ মিনারে প্রথম আলো চাঁদপুর প্রতিনিধি আলম পলাশের পরিচালনায় আলোচনা সভায় অংশ নেন চাঁদপুরের পুলিশ সুপার মসুন্নাহার,চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান ওচমান গণি পাটোয়ারী,স্বাধীনতা পদকপ্রাপ্ত মুক্তিযযোদ্ধা ডা.সৈয়দা বদরুন নাহার,চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড.বিনয়ভূষণ মজুমদার,চাঁদপুর সরকারি কলেজের সহকারী অধ্যাপক রূপক রায়,শ্রমিক সংগঠক মাহবুবুর রহমান,নাটকার জসিম মেহেদি,মহিলা কলেজ শিক্ষার্থী তমা ও বন্ধুসভার সভাপতি শাওন প্রমুখ।

পুলিশ সুপার শামসুন্নাহার বলেন, ‘ভালো ভালো সংবাদের জন্যে প্রথম আলো পাঠক প্রিয়তা পেয়েছে। এটা ধরে রাখার জন্যে আমি মনে করি পুলিশ সাংবাদিক একে অপরের পরিপূরক হিসেবে কাজ করলে সমাজে আর কোনো অন্যায় অপরাধ থাকবেনা।’

জেলা পরিষদ চেয়ারম্যান ওচমান গণি পাটোয়ারী বলেন ,সংবাদপত্র ও সাংবাদিকরা হচ্ছেন জাতির বিবেক। বর্তমান সরকার দেশ ও জাতির জন্যে কাজ করে যেভাবে এগুচ্ছে প্রথম আলোও সেভাবে কাজ করছে ।

মুক্তিযোদ্ধা ডা.সৈয়দা বদরুন নাহার বলেন,‘আমরা যা কিছু ভালো পাই তা শুধু প্রথম আলো থেকেই পাই। এটা অব্যাহত রাখতে হবে। ‘আলোচনা শেষে কেকে কেটে প্রথম আলোর জন্মদিন পালন করা হয়। সবশেষ শিল্পী মৌমিতা আচার্জী পরিবেশনায় প্রায় ৩০ মিনিট চলে গানের আসর। এতে বন্ধুসভার ইউসুফ ও তমাসহ অন্যান্যরা অংশ নেন।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ৭: ২৫ পিএম,৪ নভেম্বর ২০১৭ ,শনিবার
এজি

Leave a Reply