Home / শীর্ষ সংবাদ / চাঁদপুরে যুবতীকে বিয়ের প্রলোভনে হোটেলে এনে অনৈতিক কার্যকলাপ
চাঁদপুরে যুবতীকে বিয়ের প্রলোভনে হোটেলে এনে অনৈতিক কার্যকলাপ

চাঁদপুরে যুবতীকে বিয়ের প্রলোভনে হোটেলে এনে অনৈতিক কার্যকলাপ

স্টাফ করেসপন্ডেন্ট  | আপডেট: ১১:৪৫ অপরাহ্ণ, ৩১ জুলাই ২০১৫, শুক্রবার

চাঁদপুরে কলেজ ছাত্রী ও যুবতীকে বিয়ের প্রলোভনে এনে শহরের হোটেল আকবরী থেকে অনৈতিক কার্যকলাপের দায়ে আটক দু’জনকে নারী ও শিশু নির্যাতন দমন মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, চাঁদপুর জেলার হাইমচর উপজেলার চরভৈরবি এলাকার ইউসুফ গাজির ছেলে কবির গাজি ও একই উপজেলার আদর্শগ্রাম সর্দার বাড়ির কালাম সওদাগরের ছেলে মো: আলামিন কলেজ ছাত্রী ও যুবতিকে বিয়ের প্রলোভনে এনে চাঁদপুর শহরের হোটেল আকবরিতে অনৈতিক কার্যকলাপ করা অবস্থায় প্রেমিক প্রেমিকা ও পতিতা সহ মোট ৮ জনকে আটক করেছে ডিবি পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে এ অভিযান পরিচালনা করা হয়।

ঘটনার বিবরণে জানাযায়, জেলা ডিবি পুলিশের এসআই ইসমাইল হোসেন, মিজানুর রহমান, এএসআই চাঁদপুর শহরের হোটেল আকবরী থেকে অসামাজিক কার্যকলাপ করা অবস্থায় মাহে আলম সঙ্গিয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়।

আটকৃতরা হলো চাঁদপুর সদর উপজেলার রাজু (৩৫), বেলায়েত হোসেন (৪২), আবু সুফিয়ান (২৪), হাইমচর এলাকার আলআমিন (১৯), কবির (২০), হাজীগঞ্জ এলাকার প্রবাসির স্ত্রী বিথি আক্তার (২২), মতলব দক্ষিণ এলাকার কলেজ ছাত্রী তানিয়া আক্তার (২০), হাইমচর এলাকার কলেজ ছাত্রী ফাতেমা আক্তার (১৯ ।

পুলিশ সুত্রে জানাযায়, আটক কবির ও আলআমিনের সাথে যে দুই নারীকে আটক করা হয়েছে তারা জানায় তাদেরকে বিয়ের প্রলোভনে শহরের এ হোটেলে এনে ধর্ষণ করে।

তাদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(৪) খ /৩০ ধারায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ৭০। তারিখ ৩০ জুলাই ২০১৫।

পুলিশ আারো জানায়, দীর্ঘদিন যাবৎ শহরের হোটেল আকবরিতে স্কুল পড়ুয়া ছেলেমেয়ে, প্রবাসির স্ত্রী, ভাসমান পতিতাদের অসামাজিক কার্যকলাপ চলার অভিযোগ ছিলো। বিগত সময়ে শহরের বেশ কয়েকটি হোটেলে একধিকবার পতিতা, মাদক ব্যবসা ও সেবন এমনকি জাল টাকার সিন্ডিকেটসহ বিভিন্ন ধরনের অসামাজিক কর্মকান্ড করা অবস্থায় অনেককে আটক করা হয়েছে।

 

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি