Home / সারাদেশ / চাঁদপুর বিএনপিকে ঐক্যবদ্ধ হতে এসএ সুলতান টিটুর আহবান
Titu...

চাঁদপুর বিএনপিকে ঐক্যবদ্ধ হতে এসএ সুলতান টিটুর আহবান

চাঁদপুরে জেলা বিএনপি’র ৪ বারের সাবেক সভাপতি ও চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে ধানের শীষ প্রতীকের সাবেক এমপি এস এ সুলতান টিটু বিএনপি নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ আহবান জানিয়েছেন।

তিনি এক বার্তায় একই আসন থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশী জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিক, সাবেক এমপি রাশেদা বেগম হীরা, মাহবুবুর রহমান শাহীন, মোস্তফা খান সফরী, সাবেক পৌর চেয়ারম্যান শফিকুর রহমান ভূঁইয়া, তাঁতীদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ দুলাল, উচ্চ আদালতের আইনজীবী অ্যাড. নাজমুলকে ঐক্যবদ্ধ থেকে কাজ করার অনুরোধ জানিয়েছেন।
ওই বার্তায় মি. টিুটু বলেন, সম্মিলিত প্রচেষ্টায় পূর্বের ন্যয় চাঁদপুরের ৫টি আসন ধানের শীষ প্রতীকে বিজয়ী করতে চান।

শুক্রবার (১৬ নভেম্বর) সকাল ১১টায় তাঁর দলীয় মনোনয়ন জমা দেয়া কথা রয়েছে। দলীয় মনোনয়ন জমা দেয়ার সময় কেন্দ্রীয় কার্যালয়ের সামনে চাঁদপুর সদর ও হাইমচর উপজেলা বিএনপি, চাঁদপুর পৌর পৌর বিএনপি যুবদল, ছাত্রদল, কৃষকদল, শ্রমীকদল, তাঁতীদল, স্বেচ্ছাসেবকদলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীদের উপস্থিত হওয়ার আহবান জানিয়েছেন।

এর আগে গত সোমবার (১২ নভেম্বর) দুপুরে বিএনপি’র সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত একপত্রে স্বেচ্ছায় এসএ সুলতান টিটুকে দলে ফিরিয়ে নেয়া হয়েছে।

ওইদিনই তিনি কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন সংগ্রহ করেন।

স্বেচ্ছায় অব্যাহতি নেয়া চাঁদপুর জেলা বিএনপি’র সাবেক এ সভাপতি এস এ সুলতান টিটু ওই আদেশে দলের সদস্য পদে পুনর্বহাল হলেন।

সাবেক সংসদ সদস্য এস এ সুলতান টিটু বাংলাদেশ ফুটবল ফেডারেশনেরও সভাপতি ছিলেন।

সভাপতি থাকা অবস্থায় তাঁর নেতৃত্বে তৎকালীন সময়ে চাঁদপুরের ৬ টি আসনেই (বর্তমানে ৫টি) বিএনপি জয়লাভ করে। তাঁর সময়ে চাঁদপুর জেলা বিএনপি অত্যন্ত সংগঠিত থাকায় এ আসনগুলো জয়লাভ করা সম্ভব হয়েছে দলীয় একাধিক সূত্র জানিয়েছে।

এ ব্যাপারে তিনি এক প্রতিক্রিয়ায় বলেন, ‘আসন্ন একাদশ নির্বাচনে চাঁদপুর জেলা বিএনপিকে সংগঠিত করে সকল নেতাকর্মীদের নিয়ে মাঠে নামবেন এবং পূর্বের মতোই চাঁদপুরে এবারের ৫টি আসনই তিনি বেগম খালেদা জিয়াকে উপহার দিতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

ফলে সাবেক সাংসদ এস এ সুলতান টিটু দলে সক্রিয় হওয়ায় চাঁদপুর জেলা ও তাঁর নির্বাচনি এলাকা চাঁদপুর সদর ও হাইমচরে বিএনপি’র নেতা কর্মীদের মাঝে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়েছে।

স্টাফ করেসপন্ডেন্ট

১৫ নভেম্বর, ২০১৮

Leave a Reply