Home / চাঁদপুর / চাঁদপুরে অধ্যক্ষ ফেন্সি হত্যার বিচারের দাবিতে মানববন্ধন
ma n bondhon

চাঁদপুরে অধ্যক্ষ ফেন্সি হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

চাঁদপুরের ফরিদগঞ্জের গল্লাক আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ, চাঁদপুর সরকারি মহিলা কলেজের সাবেক ভিপি, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও চাঁদপুর জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি শাহিন সুলতানা ফেন্সি (৫৭) হত্যার সুষ্ঠ বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ জুন) দুপুরে চাঁদপুর সরকারি মহিলা কলেজের প্রাক্তন ছাত্রী পূণর্মিলনী কমিটি এ মানববন্ধনের আয়োজন করে।

অধ্যক্ষ শাহিন সুলতানা ফেন্সি ছিলেন এ কমিটির আহবায়ক। এ মানববন্ধনে বাংলাদেশ মহিলা পরিষদ ও চাঁদপুরবাসী ব্যানারে নারীরা ছাড়াও চাঁদপুর সরকারি মহিলা কলেজের অধ্যায়নরত শিক্ষার্থীরা অংশ গ্রহণ করেন।

মাববন্ধনে প্রাক্তন ছাত্রী পূণমিলনী কমিটির সাংস্কৃতিক সম্পাদক কৃষ্ণা সাহা বলেন, অধ্যক্ষ ফেন্সির হত্যার তদন্ত নিয়ে তালবাহানা চলছে। ঘটনার ২২ দিন অতিবাহিত হলেও কে খুনি। তা এখনও চিহ্নিত করা হয়নি। আমরা দ্রুত সঠিক তদন্তের মাধ্যমে এ লোমহর্ষক হত্যার মূলহোতাদের গ্রেফতার দেখতে চাই। তিনি বলেন, দোষী যেই ব্যক্তি হউক না কেন তদন্ত পূর্বক তাদের সঠিক নাম প্রকাশ করতে হবে।

প্রসঙ্গত, গত ৪ জুন রাতে ফরিদগঞ্জ গল্লাক আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ, চাঁদপুর সরকারি মহিলা কলেজের সাবেক ভিপি, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় নেত্রী ও চাঁদপুর জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি শাহিনা সুলতানা ফেন্সি (৫৭)কে তার নিজ বাসায় খুন করা হয়।

খুনের ঘটনায় ফেন্সির ছোট ভাই ফোরকানউদ্দিন খান ৪জনকে আসামী করে চাঁদপুর মডেল থানায় মামলা দায়ের করে। আটক অ্যাডভোকেট জহিরুল ইসলাম, দ্বিতীয় স্ত্রী জুলেখা এবং জুলেখার ভগ্নিপতি ইসরাফিল বর্তমানে কারাগারে রয়েছেন।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক

Leave a Reply