Home / চাঁদপুর / অধ্যক্ষ ফেন্সি হত্যার রহস্য ভিন্ন দিকে : ২য় স্ত্রীর ভাইয়ের স্বীকারোক্তি
Johir Atok
অ্যাড. জহির ও তার ২য় স্ত্রী জুলেখা (ফাইল ছবি)

অধ্যক্ষ ফেন্সি হত্যার রহস্য ভিন্ন দিকে : ২য় স্ত্রীর ভাইয়ের স্বীকারোক্তি

চাঁদপুরের আলোচিত আওয়ামী লীগ নেত্রী অধ্যক্ষ শাহিন সুলতানা ফেন্সি হত্যার রহস্য এবার ভিন্ন দিকে মোড় নিয়েছে। ধিরে ধিরে বেরিয়ে আসতে শুরু করেছে আলোচিত এই হত্যাকান্ডের আসল রহস্য। হত্যার প্রধান আসামীর তীর এবার বাঁক নিয়েছে অন্যদিকে।

আলোচিত এই হত্যাকান্ডের সাথে জড়িত থাকার সন্দেহে এবার রাকিব হোসেন নামের আরও এক আসামীকে আটক করেছে পুলিশ। ২৫ জুন সোমবার ঢাকার একটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে রাবিককে আটক হয়েছে।

আটক রাকিব হোসেন অ্যাড. জহিরুল ইসলামের ২য় স্ত্রী জুলেখা বেগমের সম্পর্কিত চাচাতো ভাই।

Fanci

অধ্যক্ষ ফেন্সি (ফাইল ছবি)

মঙ্গলবার (২৬ জুন) আসামী রাকিব হোসেনকে চাঁদপুরের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে এনে ১৬৪ ধারায় জমানবন্দি দিয়েছে রাকিব হোসেনের বাড়ি মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের রাড়িকান্দি গ্রামে।
সে ময়মনসিংহ মেডিক্যাল কলেজের ছাত্র।

হত্যাকান্ডে সরাসরি দু’জন অংশ নেয় বলে সে জানিয়েছে বলে জানা গেছে। তবে পুলিশ এব্যাপারে কোন কথা বলতে অপারগতা প্রকাশ করেছে।

একটি অসমর্থিত সূত্রে জানা যায়, আটকৃত রাকিব হত্যাকান্ডের দিন সন্ধ্যায় পেন্সির স্বামী আ’লীগ নেতা অ্যাডভোকেট জহিরের কাছে মামলার ব্যাপারে কথা বলতে এসেছে বলে বাসায় প্রবেশ করে। পরে দরজায় ব্যবহৃত কাঠের টুকরো দিয়ে আঘাত করে ফেন্সিকে হত্যা করে। তাদেরকে ওই মিশনে পাঠিয়েছিল অ্যাডভোকেট জহিরুল ইসলামের দ্বিতীয় স্ত্রী জুলেখা বেগম।

আটক রাকিব জুলেখা চাচাতো ভাই হওয়ায় মূলত আলোচিত এই ঘটনাটি ভিন্ন দিকে মোড় নিতে শুরু করেছে।

Fanci

খুনের পর ফেন্সির নিথর দেহ ও কলেজ কক্ষে অধ্যক্ষ ফেন্সি (বামে)

সোমবার আসামী রাকিব হোসেন আটকের খবর চারিদিকে ছড়িয়ে পড়লে, শহরজুরে এ নিয়ে নানান গুঞ্জন আর নানা কথা ছড়িয়ে পড়ে।

বিষয়টি বর্তমানে টক অব দা টাউনে পরিনত হয়েছে। রাকিব হোসেন আটকের পর সাধারণ মানুষের মুখে বিভিন্ন র’ উঠে। চাঁদপুর আদালত এলাকায় লোকমুখ থেকে শোনা যায়, অধ্যক্ষ ফেন্সিকে যেই খুনি নিজ হাতে খুন করেছে, পুলিশ এবার তাকেই আটক করতে পেরেছে।

তাদের অভিমত আটক রাকিব হোসেন জুলেখার সম্পর্কিত চাচাতো ভাই। অধ্যক্ষ ফেন্সি’র সতীন জুলেখা চাচাতো ভাই রাকিবকে দিয়ে এই হত্যাকান্ড ঘটিয়েছে।

কেউ কেউ মত প্রকাশ করেন, এই হত্যার ঘটনাটি ভিন্ন দিকে নেয়ার জন্য পুলিশ চেষ্টা চালাচ্ছে। তবে তাদের ধারণা এই হত্যাকান্ডে সাথে অ্যাড. জহিরুল ইসলামের হয়তো সম্পৃক্ততা নেই।

প্রতিবেদক- আশিক বিন রহিম

এ সংক্রান্ত আগের প্রতিবেদন পড়ুন-

**অধ্যক্ষ ফেন্সি হত্যায় ব্যবহৃত হয় ‘তালা ও ফল কাটার চাকু’

**অধ্যক্ষ ফেন্সি হত্যায় স্বামী ও সতিনকে অভিযুক্ত করে যা বললেন সন্তানরা

** চাঁদপুরে আ’লীগ নেত্রী ফেন্সি খুনের ঘটনায় মামলা : স্বামী ও সতিন আটক    

**চাঁদপুরে কেন্দ্রীয় আওয়ামী মহিলা লীগ নেত্রী খুন! স্বামী আটক

 

Leave a Reply