Home / উপজেলা সংবাদ / হাইমচর / চাঁদপুরের হাইমচর-ফরিদগঞ্জ লাড়ুয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু
চাঁদপুরের হাইমচর-ফরিদগঞ্জ লাড়ুয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু

চাঁদপুরের হাইমচর-ফরিদগঞ্জ লাড়ুয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু

‎Saturday, ‎May ‎16, ‎2015   4:53:38 PM
বিএম ইসমাইল, হাইমচর (চাঁদপুর):

হাইমচর উপজেলার সীমান্তবর্তী ফরিদগঞ্জ উপজেলার লাড়ুয়ার গাজী বাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হাবীব নামের এক কাঠমিস্ত্রি নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

জানা যায়, হাজীগঞ্জ উপজেলার উত্তরের ভাটরা এলাকার মোঃ হাবীব দীর্ঘ দিন ধরে ফরিদগঞ্জ উপজেলার রামপুর বাজারে ভাড়া দোকানে কাঠ মিস্ত্রির কাজ করে আসছেন। দোকানে কাজ করার পাশাপাশি বাইরে বিভিন্ন স্থানে চুক্তিভিত্তিক কাজও করে থাকে। ঠিক তেমনি ১৬ মে শনিবার সকালে ফরিদগঞ্জ উপজেলার লাড়ুয়া এলাকায় মতিন গাজীর ছেলে মিজান গাজীর ঘরের মেরামতের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়। তাৎক্ষনিক তার সাথে থাকা ভাতিজা মোঃ সুমন দ্রুত তাকে হাইমচর স্বস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

প্রত্যক্ষদর্শী ও নিহতের ভাতিজা মোঃ সুমন চাঁদপুর টাইমসকে জানান, তার চাচা হাবিব ঘরের উপরের চালে টিন লাগানোর সময় টিনের সাথে বিদ্যুতের তারের সংযোগ লেগেই তার চাচা মারা যায়।

বর্তমানে লাশ হাজীগঞ্জে নেওয়ার জন্য দু পক্ষের মধ্যে সমঝোতার চেষ্টা চলছে বলে জানা গেছে। নিহতের ভাতিজা সুমন আরো জানান, মিজান গাজীর ঘরে আমার চাচা কাজ করা অবস্থায় বিদ্যুৎ স্পৃষ্ট হয় কিন্তু আমি অনেক ডাকাডাকির পরেও আমার সাথে চাচাকে নিয়ে কেউ হাসপাতালে আসে নাই। চাচাকে আরো দ্রুত হাসপাতালে আনতে পারলে চাচার মৃত্যু হতো না।

অভিযুক্ত মিজান গাজীর পরিবারের সাথে এ ব্যাপারে যোগাযোগ করার চেষ্টা করা হলেও কেউ মুখ খুলতে রাজি হয়নি।