Home / বিনোদন / চলচ্চিত্রে আবার ফিরছেন শাবনূর
চলচ্চিত্রে আবার ফিরছেন শাবনূর

চলচ্চিত্রে আবার ফিরছেন শাবনূর

‘চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক || আপডেট: ১০:১৭ অপরাহ্ন, ১৬ সেপ্টেম্বর ২০১৫, মঙ্গলবার

এক সময়ের ছিপছিপে শাবনূর এখন আর আগের মতো নেই। সংসারী হয়েছেন, সন্তানের মা হয়েছেন – চলচ্চিত্রের সঙ্গে তৈরি হয়েছে দূরত্ব। তবে শাবনুর ফিরবেন। আর তার আগে ফেরাবেন দেহের গড়ন।

অস্ট্রেলিয়া যাওয়ার আগে বাবা শাহজাহান চৌধুরীকে শাবনূর কথা দিয়েছেন, অস্ট্রেলিয়া থেকেই তিনি শুরু করবেন খাদ্যাভাস পরিবর্তনের। চলচ্চিত্রের জন্য নিখুঁত হতে ‘জিরো ফিগার’-এ যাওয়ার অভিযানও শুরু করবেন।

শাবনূরের বাবা শাহজাহান চৌধুরী জানালেন মেয়েটি তার খেতে ভালবাসে।

“নুপূর খাবারদাবারের প্রতি বরাবরই বিলাসী। অস্ট্রেলিয়া থেকে ফেরার পর কদিনের জন্য বাড়িতে খেয়েছে, তা আমি বলতে পারব না। প্রতিদিনই সে দাওয়াত রক্ষা করতে ছুটেছে। যথারীতি শাহী খাবারদাবার। মেয়েটাকে পইপই করে বারণ করেছি, খাবারের ব্যাপারে একটু সচেতন হতে। কিন্তু কে শোনে কার কথা!”

শাহজাহান চৌধুরীর মারফতই কথা হল শাবনূরের সঙ্গে। শাবনূর জানালেন, এবারের সফরে দুই মাস থাকবেন অস্ট্রেলিয়াতে। কদিন আগে পেটের পীড়ায় ভুগে অ্যাপোলো হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

“বাবা উঠেপড়ে লেগেছে। খেতেও পারছি না মনের মতো। কিন্তু সত্যি এবার ওজন কমাবো। ডায়েটিং, জিম যা করতে হয় করবো।”

‘স্বপ্নের পৃথিবী’, ‘নয়নের আলো’, ‘নিরন্তর’, ‘মোল্লা বাড়ির বউ’, ‘বিক্ষোভ’, ‘সুজন সখী’সহ দেড় শতাধিক চলচ্চিত্রের এই নায়িকা বললেন, “অস্ট্রেলিয়াতে স্থায়ীভাবে থাকতে যাচ্ছি না। বোনের পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করব, এমনটাই কথা ছিল। ঈদের পরই আমি ফিরব। চমক আছে সবার জন্য।”

তবে শাবনূরের স্বামী অনিক মাহমুদ এবারও শাবনূরের সঙ্গে যাচ্ছেন না।

শাবনূরকে চলচ্চিত্রে ফেরাতে পরিচালকরাও মুখিয়ে আছেন। বেশ কজন পরিচালকের সিনেমা তার কারণে অর্ধসমাপ্ত অবস্থায় পড়ে আছে। শাবনূর জানালেন, দেশে ফিরে একে একে সবার কাজই তিনি শেষ করবেন।

অস্ট্রেলিয়া যাওয়ার আগে শাবনূর কাজ করছিলেন বদিউল আলম খোকনের ‘পাগল মানুষ’ সিনেমায়। শায়ের খানের বিপরীতে সিনেমাটির শুটিং শেষ করেছেন তিনি।

শাবনূর জানালেন, এখন তার ভাবনাজুড়ে কেবল ছেলে আইজান আর চলচ্চিত্র।

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫