Home / খেলাধুলা / গৃহকর্মী নির্যাতন : ক্রিকেটার শাহাদাতের স্ত্রীর জামিন
গৃহকর্মী নির্যাতন : ক্রিকেটার শাহাদাতের স্ত্রীর জামিন

গৃহকর্মী নির্যাতন : ক্রিকেটার শাহাদাতের স্ত্রীর জামিন

গৃহকর্মী নির্যাতনের মামলায় জাতীয় দলের ক্রিকেটার শাহাদাত হোসেনের স্ত্রী জেসমিন জাহান ওরফে নিত্য শাহাদাতের জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত।

ঢাকা মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লার আদালতে মঙ্গলবার শাহাদাতের স্ত্রীর আইনজীবী এ্যাডভোকেট কাজী নজিবুল্লাহ হিরু জামিনের আবেদনের শুনানি করেন। শুনানি শেষে আদালত ১৭ জানুয়ারি পর্যন্ত জামিন মঞ্জুর করেন।

এর আগে ১৪ অক্টোবর ঢাকা মহানগর হাকিম আমিরুল হায়দার চৌধুরীর আদালত নিত্য শাহাদাতের জামিন আবেদন নামঞ্জুর করেন।

৪ অক্টোবর রাজধানীর মালিবাগে শাহাদাতের শ্বশুরবাড়ি থেকে জেসমিন জাহানকে গ্রেফতার করে পুলিশ। পরে তাকে ঢাকা সিএমএম আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন মিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) শফিকুর রহমান। অপরদিকে জেসমিন জাহানের আইনজীবী কাজী নজিবুল্লাহ হিরু তার জামিন আবেদন করেন। আদালত শুনানি শেষে জামিন নামঞ্জুর করে পাঁচ কার্যদিবসের মধ্যে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।

গৃহকর্মী নির্যাতনের অভিযোগে জাতীয় দলের ক্রিকেটার শাহাদাত হোসেন রাজীবের বিরুদ্ধে ৬ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টার দিকে সাংবাদিক খন্দকার মোজাম্মেল হক মিরপুর মডেল থানায় মামলা করেন। মামলায় শাহাদাত ও তার স্ত্রী নিত্য শাহাদাতকে আসামি করা হয়। মামলার এজাহারে তাদের বিরুদ্ধে শিশুটিকে অমানুষিক নির্যাতনের অভিযোগ আনা হয়।

নিউজ ডেস্ক || আপডেট: ০৩:২২ পিএম,০১ ডিসেম্বর ২০১৫, মঙ্গলবার

এমআরআর