গুরুতর আহত কচুয়ার মজিব চিকিৎসার জন্য চান সহযোগিতা

চাঁদপুরের কচুয়া উপজেলার সফিবাদ গ্রামের মৃত মৌলভী হাফিজ উদ্দিনের ছেলে মো. মজিবুর রহমান গাছ থেকে পড়ে জীবন সংগ্রামে দুখে দুখে লড়ছেন। জীবন সংগ্রামের সন্ধিক্ষনে অর্থের অভাবে উন্নত চিকিৎসা সেবা নিতে পারছেন না। এ যেন এক জীবন মৃত্যুর সাথে লড়ছেন।

মো. মজিবুর রহমান প্রায় ৭ বছর পূর্বে নিজ বাড়ির গাছের ঢালা পরিস্কার করতে গিয়ে গাছ থেকে পড়ে মেরুদন্ডে মারাত্মক আঘাত পায়। পরপর দুবার মেরুদন্ডের অপারেশন করলেও সঠিক চিকিৎসা না হওয়ায় এবং অর্থের অভাবে ভালো চিকিৎসা না হওয়ায় তিনি অতি কষ্টের মধ্য দিয়ে ছেলে মেয়েদের নিয়ে জীবন সংগ্রাম চালিয়ে যাচ্ছেন।

মো. মজিবুর রহমান জানান, আমি একটি মসজিদের ইমাম ছিলাম। বর্তমানে গাছ থেকে পড়ে অসহায় একজন হতভাগা অসহায় মানুষ হিসেবে বেঁচে আছি। দেখতে সাধারন মানুষের মতো স্বাভাবিক দেখা গেলেও পিঠের মেরুদন্ডের কারনে সঠিক ভাবে হাটা চলাফেরা করতে পারছি না। অনাকাঙ্খিত দুর্ঘটনার পর ঢাকা,কুমিল্লা সহ নিজ এলাকায় চিকিৎসা নিলেও পুরোপুরি ভালো না হওয়ায় এখন উন্নত চিকিৎসা প্রয়োজন। আর তার জন্য প্রচুর অর্থের প্রয়োজন।

তিনি বলেন, আমি সাধারন মানুষের মতো বাঁচতে চাই। বেচেঁ থাকার জন্য জনপ্রতিনিধি ও মানুষের দ্বারে দ্বারে ঘুরছি। আমিও বেচেঁ থাকার স্বপ্ন দেখি। আমার পিঠের মেরুদন্ডের অপারেশনের জন্য প্রশাসন,জনপ্রতিনিধি ও বিত্তবান ব্যক্তিবগদের সহযোগিতা করতে চাইলে ০১৮৭৯৮৫৪৩৩৯ বিকাশ নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ করেছেন তিনি।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৬ মে ২০২২

Share