Home / বিশেষ সংবাদ / কুড়িগ্রামে ২ কিশোরী গণধর্ষণের শিকার : ২ ধর্ষক গ্রেফতার

কুড়িগ্রামে ২ কিশোরী গণধর্ষণের শিকার : ২ ধর্ষক গ্রেফতার

‎Friday, ‎April ‎17, ‎2015  01:57:43 AM

উলিপুর প্রতিনিধি:

কুড়িগ্রামের উলিপুরে দিবা লোকে এক কলেজ ছাত্রী সহ দুই কিশোরী গণধর্ষনের শিকার হয়েছে। পুলিশ ধর্ষিতাদের উদ্ধারের পর তাৎক্ষনিক অভিযান চালিয়ে দুই ধর্ষক সহ ৩ জনকে আটক করেছে। ঘটনাটি ঘটেছে, উলিপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন তেলের ডিপোতে। পুলিশ বাকি ধর্ষকদের গ্রেফতারে সাড়াশি অভিযান অব্যাহত রেখেছে। এ ঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়েছে।

জানা গেছে, উপজেলার দূর্গাপুর ইউনিয়নের পাঁচপীর গ্রামের ধর্ষিতা কলেজ ছাত্রি বৃহস্পতিবার সকালে তার এক প্রতিবেশী বান্ধবীকে নিয়ে বই কেনার জন্য উলিপুর বাজারে আসে। এরপর আনুমানিক বেলা ১ টার দিকে ঐ দুই বান্ধবী বাজারে কাজ শেষে বাড়ি ফেরার জন্য বাস টার্মিনাল সংলগ্ন তেলের ডিপোর সামনে বাসের জন্য অপেক্ষা করতে থাকে। বাস আসতে দেরী হওয়ায় তারা ডিপোর উঠানে থাকা একটি বেঞ্চে বসে পড়ে। কিছুক্ষনের মধ্যে টার্মিনাল এলাকার হায়াৎ খাঁ গ্রামের একরামূল হক ওরফে ঝরু মিয়ার ছেলে এরফান আলী (২২) এর নেতৃত্বে ৭ থেকে ৮ জনের একদল যুবক ডিপোর পাহাড়াদারকে অস্ত্রের ভয় দেখিয়ে কিশোরী দুজনের মুখ চেপে দুটি গোডাউনের ভিতর নেয়।

এরপর সেখানে তাদের মুখে কাপড় গুজে দিয়ে পালাক্রমে গণধর্ষণ করে। পরে তাদের সাথে থাকা দামি মোবাইল সেট ও টাকা পয়সা ছিনিয়ে নিয়ে একটি অটোরিক্সায় তুলে তাড়িয়ে দেয়। ধর্ষিতারা বিষয়টি সরাসরি থানা পুলিশকে অবহিত করলে পুলিশ সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান আবু সাঈদ ও ধর্ষিতাদের সাথে নিয়ে ঘটনাস্থলে যায়। সেখানে তাদের দেখিয়ে দেয়া দুই ধর্ষক এরফান আলী (২২), আতিক (২০) ও ডিপোর পাহড়াদার নগেন (৩৮) কে আটক করে নিয়ে যায়।

থানার একটি সূত্র নিশ্চিত করেন, আটককৃতদের মধ্যে ২ জন ধর্ষনের সাথে জড়িত। এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত অফিসার ইনচার্জ জমির উদ্দিনের নেতৃত্বে ৭ জন এস আই বাকি ধর্ষকদের গ্রেফতারে সাড়াশি অভিযান চালাচ্ছে। এ বিষয়ে ধর্ষিতাদের ডাক্তারি পরীক্ষা ও মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

চাঁদপুর টাইমস : এমআরআর/2015

নিয়মিত আপনার ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : https://www.facebook.com/chandpurtimesonline/likes