Home / খেলাধুলা / ১৪০ রানেই কুমিল্লাকে আটকে দিলো সিলেট
comilla bpl

১৪০ রানেই কুমিল্লাকে আটকে দিলো সিলেট

কার্যত সিলেট থান্ডারের বিদায় নিশ্চিত হয়ে গেছে। বাকি সব ম্যাচ জিতলেও শেষ চারে খেলার সম্ভাবনা বলতে গেলে নেই তাদের। তারপরও ঘরের মাঠে নিজেদের সেরাটা নিংড়ে দিচ্ছে দলটি।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে কুমিল্লা ওয়ারিয়র্সকে রীতিমত কোণঠাসা করে দিয়েছেন স্বাগতিক দলের বোলাররা। তাদের তোপে ৯ উইকেটে ১৪০ রানের বেশি এগোতে পারেনি কুমিল্লা। অর্থাৎ জিততে হলে ১৪১ করতে হবে সিলেটকে।

অথচ টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নামা কুমিল্লার শুরুটা ছিল দুর্দান্ত। স্টিয়ান ফন জিল আর উপুল থারাঙ্গা ২৫ বলের উদ্বোধনী জুটিতেই তুলে দেন ৪১ রান। এই জুটিতে অবশ্য ফন জিলের তেমন অবদান ছিল না। ১২ বলে ১০ রান করে তিনি সাজঘরে ফেরেন।

কুমিল্লার বিপদ সেই শুরু। ৫ রান করেই সোহাগ গাজীর শিকার হন সৌম্য সরকার। এক প্রান্ত ধরে দারুণ খেলতে থাকা উপুল থারাঙ্গাকে ইনিংসের দশম ওভারে এসে এলবিডব্লিউ করেন এই গাজীই। ৩১ বলে ৯ বাউন্ডারির সাহায্যে লঙ্কান ওপেনার তখন ৪৫ রানে।

এরপর আর কুমিল্লার কেউ সেভাবে দাঁড়াতে পারেননি। ইয়াসির আলী (৬ বলে ৫), ডেভিড উইজ (১২ বলে ১৫), সাব্বির রহমানরা (২৫ বলে ১৭) একে একে ব্যর্থতার পরিচয় দিলে সংগ্রহটা লড়াকু হয়নি সৌম্য সরকারের দলের।

বার্তা কক্ষ, ৩ জানুয়ারি ২০১৯