Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / কুমিল্লায় হাজীগঞ্জের যুবক খুন : জন্মের পূর্বেই সন্তান এতিম
Masud Hossain hajiganj

কুমিল্লায় হাজীগঞ্জের যুবক খুন : জন্মের পূর্বেই সন্তান এতিম

কুমিল্লা নগরীর ফ্ল্যাট বাসায় গলা কেটে যুবককে হত্যার ঘটনা ঘটেছে। রোববার (১৯ নভেম্বর) রাত সোয়া ৮টায় নগরের নতুন চৌধুরীপাড়া এলাকার একটি বাড়ির তৃতীয় তলার ফ্ল্যাটে এ ঘটনা ঘটে।

নিহতের বাড়ি হাজীগঞ্জ উপজেলার ২নং বাকিলা ইউনিয়নের সন্না গ্রামের মজুমদার বাড়ির মো. কালু মজুমদারের ছেলে মাসুদ হোসেন।

সুমন ভিলা নামের ওই বাড়িটিতে মালিক থাকেন না। পুলিশ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিকের এক আত্মীয়কে আটক করেছে।

সে আকিজ গ্রæপের কর্মচারি হিসেবে কুমিল্লা শহরে কর্মরত ছিলো। মাসুদের স্ত্রীর গর্ভে ৬ মাসের একটি শিশু রয়েছে বলে জানা যায়। সন্তান ভ‚মিষ্ঠ হওয়ার পূর্বেই মাসুদের এ হকাল মৃত্যুতে গর্ভের সন্তান হলো এতিম। কি নির্মম, কি নিষ্ঠুর, পৃতিবীতে আসার আগেই স্ত্রীর গর্ভে থাকায় সন্তানকে পিত্রি¯েœহে সন্তানকে তুলে নিতে পারেননি হতভাগ্য পিতা মাসুদ। তার আগেই জীবন দিতে হলো মাসুদকে।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সালাউদ্দিন জানান, গত বৃহস্পতিবার চার তরুণ ওই বাড়ির তৃতীয় তলার একটি ফ্ল্যাট ভাড়া নেওয়ার জন্য চুক্তিবদ্ধ হন। ওই দিনই তাঁরা বাসাটি পরিষ্কার করার জন্য বাড়ির মালিকের শ্যালক জুম্মান মিয়ার কাছ থেকে চাবি নেন। রাত সোয়া ৮টার দিকে ওই যুবকদের দু’জন ওই ফ্ল্যাটে প্রবেশ করেন। এরপর হত্যাকান্ডের ঘটনাটি ঘটে বলে ধারণা করছেন পুলিশ।

ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, পুরো বাসার মেঝেতে রক্ত লেগে রয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ নতুন দুটি ছুরি উদ্ধার করেছে।

নিহত তরুণের পরনে ছাই রঙের প্যান্ট ও কালো রঙের চেক শার্ট রয়েছে। পুলিশ ধারণা করছে, পূর্বপরিকল্পিতভাবে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।

পাশের ফ্ল্যাটের নাম প্রকাশে অনিচ্ছুক এক বাসিন্দা জানান, তাঁরা কোনো কিছুই টের পাননি। পুলিশ আসার পর তাঁরা জানতে পারেন, পাশের ফ্ল্যাটে হত্যার ঘটনা ঘটেছে।

সোমবার (২০ নভেম্বর) ময়নাতদন্ত শেষে নিহত মাসুদের গ্রামের বাড়িতে নিয়ে বাদ মাগরিব জানাযা শেষে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়েছে বলে জানিয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো: মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী।

তিনি আরো জানিয়েছেন মাসুদ ১ বছর পূর্বে বিয়ে করেন। বর্তমানে তার স্ত্রী সন্তান সম্ভাবা নিহতের গ্রামের চলছে শোকের মাতম। শত শত নারী পুরুষ বাড়ি এসে শান্তনা দিচ্ছেন তার পরিবারকে।

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়
: পডেট, বাংলাদেশ ৯ : ০৩ পিএম, ২১ নভেম্বর, ২০১৭ মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply