Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে পিএসসিতে ২ পর্যবেক্ষক বহিস্কার ও ২ জনকে অব্যহতি
মতলবে পিএসসিতে ২ পর্যবেক্ষক বহিস্কার ও ২ জনকে অব্যহতি

মতলবে পিএসসিতে ২ পর্যবেক্ষক বহিস্কার ও ২ জনকে অব্যহতি

মতলবে পিএসসি পরীক্ষার ৩য় দিনে মঙ্গলবার (২১ নভেম্বর) বাংলাদেশ ও বিশ্বপরিচয় বিষয়ের পরীক্ষা চলাকালে দায়িত্ব অবহেলার দায়ে দু’কক্ষ পরিদর্শককে বহিস্কার ও দ’ুজনকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

মতলবগঞ্জ জে.বি. পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রের কক্ষ পর্যবেক্ষক ও মোবারকদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কামরুন নাহার বেগম ও খাদেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফারহানা আক্তারকে বহিস্কার করে উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলাম।

কেন্দ্র সচিব মতলবগঞ্জ জে.বি.পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক মো. বোরহান উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলাম জানান,পরীক্ষা শুরুর পূর্বে পরীক্ষার্থীদের হাতে প্রশ্নপত্র দেয়া এবং পরীক্ষা কেন্দ্রে মোবাইল ফোন ব্যবহারের অপরাধে ওই দু’কক্ষ পর্যবেক্ষককে বহিস্কার করা হয়।

অপরদিকে আশ্বিনপুর উচ্চ বিদ্যালয় পরীক্ষাকেন্দ্রের দু’ কক্ষ পর্যবেক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

দায়িত্ব অবহেলার কারণে কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো.মোখলেছুর রহমান দু’শিক্ষককে দায়িত্ব থেকে অব্যহতি দেন। কেন্দ্র সচিব ও আশ্বিনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান প্রধান বিষয়টি নিশ্চিত করেছেন।

অব্যহতিপ্রাপ্ত দু’শিক্ষক হচ্ছেন বারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মহসিন মিয়া ও নারায়ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সনজিত কুমার দে।

প্রতিবেদক : মাহফুজ মল্লিক
: পডেট, বাংলাদেশ ৯ : ৫৩ পিএম, ২১ নভেম্বর, ২০১৭ মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply