Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / প্রথম দিনে শাহরাস্তিতে করোনা টিকা নিলেন ২৮ জন
করোনা ভাইরাস

প্রথম দিনে শাহরাস্তিতে করোনা টিকা নিলেন ২৮ জন

চাঁদপুরন শাহরাস্তিতে করোনা ভাইরাস (কোভিড-১৯) এর ভ্যাকসিন প্রদান অনুষ্ঠান উদ্বোধন করা হয়েছে। ৭ ফেব্রুয়ারি রোববার সকাল ১০ টার দিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কমপ্লেক্স মিলনায়তনে এ ভ্যাকসিন দেওয়া হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা,ডাঃ মোঃ জয়নুল আবেদীন, শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি )মোঃ আব্দুল মান্নান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, শাহরাস্তি পরিবার পরিকল্পনা কর্মকর্তাবৃন্দ, শাহরাস্তি পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম, মোঃ মোবারক হোসেন ,শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ মোঃ আহছানুল কবীর,ডাঃ অচিন্ত্য কুমার চক্রবর্ত্তী, ডাঃ মেহেদী বাসার, ডাঃ আয়েশা সিদ্দিকা, ডাঃ অসিত কুমার দাস, ডাঃ জাহানারা আক্তার, সাংবাদিকসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক সাইফুল ইসলামকে দিয়ে শাহরাস্তিতে প্রথম করোনা টিকার উদ্বোধন করা হয়।

পরবর্তীতে হাসপাতালের ৬ জন ডাক্তার ও ১৫ জন নার্স ও অন্যান্য স্বাস্থ্য কর্মী, অন্যান্য অফিস ও ৫৫ অর্ধ নাগরিক সহ প্রথমদিনে আজ মোট ২৮ জনের করোনা ভ্যাকসিন দেওয়া হয়। এর মধ্যে ২১ জন পুরুষ ও ৭ জন মহিলা।

এই কার্য়ক্রম আজ থেকে পরবর্তী ১২ কর্মদিবস পর্য়ন্ত প্রথম পযায়ে চলমান থাকবে। সকল অফিস অর্থাৎ করোনার সম্মুখ ভাগের কাজ করা ব্যাক্তি বর্গ ও ৫৫ উর্ধ সকলে রেজিষ্ট্রেশন করে ভ্যাকসিন গ্রহণের জন্য হাসপাতালে সকাল ৯ ঘটিকা হইতে বিকাল ৩ ঘটিকার মধ্যে উপস্থিত থাকবেন।

প্রতিবেদক:মো.জামাল হোসেন,৭ ফেব্রুয়ারি ২০২১