Home / চাঁদপুর / চাঁদপুর জমিন হাসপাতালে সাড়ে ৪ শতাধিক রোগীকে চিকিৎসা সেবা
চাঁদপুর সদর উপজেলার

চাঁদপুর জমিন হাসপাতালে সাড়ে ৪ শতাধিক রোগীকে চিকিৎসা সেবা

চাঁদপুর সদর উপজেলার বাগাদী-নানুপুর চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে স্বাস্থ্যবিধি মেনে রোগীদের মাস্ক নিশ্চিত করে চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত হয়েছে।

৭ ফেব্রুয়ারি রোববার সকাল ৯টায় চক্ষু চিকিৎসা শিবির পরিচালনা করেন জাতীয় অন্ধ কল্যাণ সমিতি কুমিল্লা।

সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন জাতীয় দৈনিক অনুপমা ও দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক, চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ও চাঁদপুরজমিন কোম্পানী লিমিটেড এর চেয়ারম্যান মো. রোকনুজ্জামান রোকন। চক্ষু চিকিৎসা শিবিরে ৪জন চক্ষু বিশেষজ্ঞ প্রায় সাড়ে ৪ শতাধিক রোগীকে চিকিৎসা সেবা ও ৭০ জন রোগীকে অপরেশনের জন্য ব্যবস্থা করা হয়। প্রতি ইংরেজি মাসের প্রথম রোববার এ চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে এ পর্যন্ত ঢাকা থেকে এসে বিশেষজ্ঞ গাইনী, মেডিসিন, শিশু ও যৌন রোগ, মানসিক, সার্জারী, হ্নদরোগসহ বিভিন্ন রোগের প্রায় শতাধিক চিকিৎসক ও চাঁদপুরের নামিদামি চিকিৎসকদের দিয়ে ফ্রি চিকিৎসা দেয়া হয়েছে। এতে করে প্রায় লক্ষাধিক রোগী গত ৫ বছরে চিকিৎসা নিয়েছেন (বিনা ফিতে)।

হাসপাতালের চেয়ারম্যান মোঃ রোকনুজ্জামান রোকন জানান, যদি আমার এ ফ্রি চিকিৎসা ও ঔষধ ফি দেওয়ার ক্ষেত্রে বাংলাদেশের বা চাঁদপুরের বিত্তবান বা চিত্তবানরা এগিয়ে আসেন তবে অসহায় ও গরিব রোগীরা বেশি করে সেবা পাবেন।

স্টাফ করেসপন্ডেট,৭ ফেব্রুযারি ২০২১