Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তি পৌর নির্বাচনে আ.লীগের মতবিনিময় সভা
শাহরাস্তি পৌর নির্বাচনে

শাহরাস্তি পৌর নির্বাচনে আ.লীগের মতবিনিময় সভা

চাঁদপুর শাহরাস্তিতে পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করার লক্ষ্যে ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

৬ ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যায় ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল গফুরের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের আহবায়ক ও পৌর মেয়র প্রার্থী হাজী আব্দুল লতিফ।

তিনি বলেন পৌরসভা স্থাপিত হওয়ার পর থেকে অনেক মেয়র এসেছে, আমি যখন মেয়র হয়ে ক্ষমতায় এসেছি বিগত মেয়রের এর চেয়ে অনেক অনেক উন্নয়নমূলক কাজ করেছি, তার প্রমাণ আপনারা নিজেরাই। আমাদের প্রাণ প্রিয় অভিভাবক স্থানীয় সংসদ সদস্য,মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম মহাদয়ের প্রচেষ্টায় পৌর এলাকায় সকল উন্নয়ন মূলক কাজ করতে সক্ষম হয়েছে। পৌরসাসিকে বিশুদ্ধ পানি সরবরাহের জন্য জন্য, নিজের ৭৪ শতক জায়গা দিয়ে প্রবাসীকে বিশুদ্ধ পানি সরবরাহ জন্য ট্রিটমেন্ট প্লান্ট নির্মাণ করেছে। এছাড়াও পৌর এলাকার সকল রাস্তাঘাট পুনঃসংস্কার ও নতুন রাস্তা নির্মাণ করেছে, জলাবদ্ধতা নিরসনের লক্ষ্যে ড্রেনের ব্যবস্থা করেছি এ ছাড়াও এ পৌরসভার বহু উন্নয়ন মূলক কাজ করেছি এখনো আমার অনেক কাজ করার বাকি রয়েছে, বাকি উন্নয়নমূলক কাজগুলো সমাপ্ত করতে আপনারা আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করবেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক আব্দুল মান্নান বেপারী, পৌর যুবলীগের সাবেক আহ্বায়ক এনামুল হক কমল, ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক লিটন দত্ত, জাহাঙ্গীর আলম, ইউসুফ মিয়া,সুশীল বর্মন, মোহাম্মদ বিল্লাল হোসেন, ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ জামাল হোসেন, যুগ্ন আহবায়ক ইব্রাহিম খলিল,ইউসুফ মিয়া, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী প্রহল্লাদ দে পল্লব, মোঃ আবুল খায়ের ও মোঃ কবির হোসেন। উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ক্রিড়া বিষয়ক সম্পাদক মোঃ সুমন মিয়া, যুবলীগ নেতা মাসুদ, সাখাওয়াত, খালেক,জাহাঙ্গীর আলম, আরমান, ছাত্রলীগ নেতা জয়জিত সরকার, রিয়াদসহ আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ,তাঁতী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক:মোঃ জামাল হোসেন,৭ ফেব্রুয়ারি ২০২১