Home / বিনোদন / করোনায় আক্রান্ত বলিউড সুপারস্টার আমির খান
করোনায় আক্রান্ত বলিউড সুপারস্টার আমির খান

করোনায় আক্রান্ত বলিউড সুপারস্টার আমির খান

করোনার কবলে পড়লেন আমির খান। এ বলিউড সুপারস্টারের আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেছেন তার মুখপাত্র।

স্থানীয় সংবাদমাধ্যমকে তিনি বলেন, “হ্যাঁ, এটা সঠিক আমির খান করোনা আক্রান্ত। উনি এই মুহূর্তে বাড়িতেই কোয়ারেন্টাইনে আছেন। এবং সব রকম নিয়ম মেনে চলছেন। উনি ভালো আছেন।”

মুখপাত্র আরও বলেন, “সাম্প্রতিক সময়ে যারা ওনার সংস্পর্শে এসেছে তাদের সবাই উচিত নিজেদের কোয়ারেন্টাইন করা, এবং দ্রুত করোনা পরীক্ষা করিয়ে নেওয়া। চিন্তা ও শুভ কামনার জন্য সবাইকে ধন্যবাদ।”

এর আগে অভিষেক বচ্চন, অমিতাভ বচ্চন থেকে অর্জুন-মালাইকা, বরুণ ধাওয়ান, রণবীর কাপুররা করোনার কবলে পড়ছেন।

তবে বলিউডের ‘খান’ পরিবারের প্রথম সদস্য হিসেবে করোনা আক্রান্ত হলেন আমির। স্বভাবতই ৫৬ বছর বয়সী অভিনেতার স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন অনুরাগীরা।

এর আগে গত ১৬ মার্চ নিজের জন্মদিনের ঠিক পরদিন সোশ্যাল মিডিয়া থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন আমির খান। এর আগে তিনি মোবাইল ব্যবহারও বন্ধ করেন।

মিস্টার পারফেকশনিস্ট-খ্যাত অভিনেতা লেখেন, “বন্ধুরা, আমার জন্মদিনে এত ভালোবাসা আর শুভেচ্ছাবার্তা পাঠানোয় আমি আপ্লুত। আমার হৃদয় পরিপূর্ণ। জানিয়ে রাখি, এটাই আমার শেষ সোশ্যাল মিডিয়া পোস্ট…যেমনটা আপনারা জানেনই আমি সোশ্যালে খুব অ্যাকটিভ এমনিতেই, তাই আমি নিজের উপস্থিতি দূর করবার সিদ্ধান্ত নিয়েছি।”

বর্তমানে শেষ দিকে রয়েছে আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ ছবির কাজ, এটি হলিউড ক্ল্যাসিক ‘ফরেস্ট গাম্প’-এর অফিশিয়াল রিমেক। অদ্বৈত চন্দনের পরিচালনায় নায়িকা হিসেবে আছেন কারিনা কাপুর খান। এ ছাড়া একাধিক ছবি রয়েছে আমিরের হাতে।