Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়া বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের অধ্যাপক কামরুল লাইফ সাপোর্টে
kamrul

কচুয়া বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের অধ্যাপক কামরুল লাইফ সাপোর্টে

কচুয়া বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের ভূগোল বিভাগের সহাকারি অধ্যাপক শেখ কামরুল হাসান আল মাহমুদ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে ঢাকায় ইবনেসিনা হাসপাতালের আই,সি,ইউ তে লাইফ সাপোর্টে রয়েছেন।

তিনি মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে হাজীগঞ্জ থেকে কচুয়া কর্মস্থলে যাওয়ার পথে কালোচোঁ ব্রিক ফিল্ড সংলগ্ন এলাকায় সিএনজি স্কুটার দুর্ঘটনায় গুরুতর আহত হন।

স্থানীয় লোকজন তাৎক্ষণিক শেখ কামরুলকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে অপর একটি সিএনজি যোগে হাজিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. ইব্রাহিম রোগীর অবস্থা গুরুতর হওয়ায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত সার্জারি ডাক্তার অজ্ঞানরত অবস্থায় শেখ কামরুলকে দেখে এই হাসপাতালে চিকিৎসা সম্ভব নয় বলে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মুন হাসপাতালে (প্রাঃ) প্রেরণ করেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকগণ শেখ কামরুলকে তাৎক্ষণিক আই,সি,ইউতে নিয়ে লাইফ সাপোর্ট দিয়ে রাখছেন।

হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন ৭২ ঘন্টা না গেলে রোগীর সম্পর্কে কিছু বলা যাবে না। এদিকে কলেজের ভূগোল বিভাগের সহকারি অধ্যাপক শেখ কামরুল স্যারের আরোগ্য কামনায় গতকাল বুধবার কলেজে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে।

এসময়ে বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ মো. সোলেমান মিয়া ও শিক্ষক পরিষদের সচিব ও ইসলামের ইতিহাস বিভাগের সহকারি অধ্যাপক মুহাম্মদ শাহাদাত হোসেন। মিলাদ ও দোয়া পরিচালনা করেন কলেজের ইসলামের ইতিহাস বিভাগের সহকারি অধ্যাপক শাহ মুহাম্মদ জাকির উল্লা।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে কলেজের কয়েক শতাধিক শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক, অফিস কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে শেখ কামরুল স্যারের আরোগ্য কামনায় পরিবার ও কলেজের পক্ষ থেকে অধ্যক্ষ জালাল চৌধুরী সর্বস্থরের মানুষের দোয়া কামনা করেছেন।

প্রেস বিজ্ঞপ্তি
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৩৩ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০১৮, বুধবার
ডিএইচ