Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে মাদক বাল্যবিয়ে সন্ত্রাস ও ইভটিজিং বিরুদ্ধে সভা
soba1

মতলবে মাদক বাল্যবিয়ে সন্ত্রাস ও ইভটিজিং বিরুদ্ধে সভা

চাঁদপুর মতলব দক্ষিণে উপজেলার মুন্সিরহাট কলেজে মাদক, ইভটিজিং, বাল্যবিয়ে, ডাকাতি ও জঙ্গিবাদের বিরুদ্ধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।

মতলব দক্ষিণ থানা পুলিশের ব্যবস্থাপনায় ও মুন্সিরহাট কলেজের আয়োজনে মঙ্গলবার (২২ জানুয়ারি) দুপুর ১২টায় কলেজ অডিটরিয়ামে এ সচেতনমূলক সভা অনুষ্ঠিত হয়।

কলেজের সহকারী অধ্যাপক গোলাম মোস্তফা খানের সভাপতিত্বে ও প্রভাষক মো. মুকবুল হোসেনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ একেএমএস ইকবাল। তিনি বলেন, সমাজ থেকে মাদক, ইভটিজিং, বাল্যবিয়ে, ডাকাতি ছিনতাই ও জঙ্গিবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হলে সবাইকে সচেতন হতে হবে।

এক্ষেত্রে কলেজের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের ভূমিকা গুরুত্বপূর্ণ। দেশের বিভিন্ন স্থানে শিক্ষাপ্রতিষ্ঠানের কিছুসংখ্যক শিক্ষার্থীকে ধর্মের দোহাই দিয়ে একটি গোষ্ঠী তাদেরকে বিপদগ্রস্থ করছে। এসকল কর্মকান্ডে যাতে কেউ জড়িয়ে না পরে এ ব্যাপারে সবাইকে সচেতন ও সতর্ক থাকতে হবে। সমাজে যে যার অবস্থানে থেকে এ সকল অপরাধীদের বিরুদ্ধে সোচ্চার হলে দেশ অনেক দূর এগিয়ে যাবে। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কলেজের সিনিয়র প্রভাষক জসিম উদ্দিন মৃধা, সহকারী অধ্যাপক তাজুল ইসলাম।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক
২২ জানুয়ারি,২০১৯

Leave a Reply