Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় টানা তৃতীয়বার মিজানুর রহমান শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত
Mizanur-rahman

কচুয়ায় টানা তৃতীয়বার মিজানুর রহমান শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত

চাঁদপুরের কচুয়া উপজেলা পর্যায়ে টানা তৃতীয় বারের মতো বিশিষ্ট শিক্ষানুরাগী মোঃ মিজানুর রহমান শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (১৭ জুলাই) এ উপলক্ষে কচুয়া উপজেলা নির্বাহী অফিসার নীলিমা আফরোজ তাঁর কার্যালয়ে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮ উপলক্ষে আশেক আলী খান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো: মিজানুর রহমানকে ক্রেস্ট ও সম্মাননা সনদ প্রদান করেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় হতে পদার্থ বিজ্ঞানে ¯œাতকোত্তর ডিগ্রী অর্জন শেষে মোঃ মিজানুর রহমান ১৯৯৮ সালে চাঁদপুর জেলার প্রথম মুসলিম গ্রাজুয়েট প্রয়াত আশেক আলী খানের নামে প্রতিষ্ঠিত আশেক আলী খান স্কুল এন্ড কলেজে যোগদান করেন।

তাঁর সময়ে কলেজের সার্বিক উন্নয়ন ও উপজেলা পর্যায়ে শতভাগসহ সন্তোষজনক ফলাফল অর্জন হয়েছে। এ দিকে অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান টানা তৃতীয় বারের মতো কচুয়া উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় কলেজের পক্ষ থেকে তাঁকে শিক্ষক শিক্ষার্থীগন অভিনন্দন জানিয়েছেন।

এাছাড়া কচুয়া ও চাঁদপুর জেলার বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকেও তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

অধ্যক্ষ মো: মিজানুর রহমান তাঁর এ সাফল্য কলেজের প্রতিষ্ঠাতা মরহুম আশেক আলী খানের নামে উৎসর্গ করেছেন। এক প্রতিক্রিয়ায় তিনি জানান, কলেজ গভর্নিং বডির সাথে বাংলাদেশের খ্যাতনামা ব্যাক্তিগন জড়িত রয়েছেন। ওনাদের সাথে কাজ করে আমি নিজেও ধন্য এবং আশেক আলী খান সাহেবের পরিবারের প্রতি আমি কৃতজ্ঞ।

প্রতিবেদক-জিসান আহমেদ নান্নু

Leave a Reply