কচুয়ায় নাগরিক সংবর্ধনা ও গুনীজন সন্মাননা প্রদান

চাঁদপুরের কচুয়ায় ঈদ পূনর্মিলনী ও গুনীজন সন্মাননা উপলক্ষে নাগরিক সংবর্ধনা দেয়া হয়েছে। রবিবার বিকালে আশারকোটা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আশারকোটা সোস্যাল এক্টিভিটিসের উদ্যোগে সদ্য পদোন্নতি প্রাপ্ত সহকারী পুলিশ সুপার মো. নবীর হোসেনকে এ সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, গ্লোবাল ইসলামী ব্যাংক নবাবপুর শাখার ম্যানেজার ও বিশিষ্ট সমাজসেবক মোহাম্মদ রমিজ উদ্দিন আহমেদ।

আশারকোটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. ফজলুর রহমান মাষ্টারের সভাপতিত্বে ও আবরাহুল খাদেমের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মবিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান মজুমদার,ঢাকা মাতুয়াল শিশু হাসপাতালের ডা. মো. আসিফ ইকবাল সহ আরো অনেকে।
এসময় ইউপি সদস্য বাচ্চু বেপারী,যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের সহকারী রেজিস্টার রিয়াজ উদ্দিন,বিশিষ্ট সমাজসেবক মোতালেব হোসেন,হারুন অর রশিদ,আব্দুল মতিন,আব্দুল খালেক,আরিফুল ইসলাম,খতিব সোলাইমান,সাবেক শিক্ষক আবুল কালাম আজাদ,ইসমাইল মিয়া,আওয়ামী লীগ নেতা অলিউল্যাহ প্রধান সহ সুশীল সমাজ,আশারকোটা সোস্যাল এক্টিভিটিসের সদস্যবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৬ এপ্রিল ২০২৪

Share