কচুয়ায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র জমা

তৃতীয় ধাপে ২৯ মে অনুষ্ঠিতব্য কচুয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬জন, ভাইস চেয়ারম্যান ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬ জনসহ মোট ১৬ জন প্রার্থীর মনোনয়নপত্র জমা দেয়া হয়েছে। বৃহস্পতিবার মনোনয়নপত্র জমা দানের শেষ দিনে অনলাইনে প্রার্থীরা এ মনোনয়ন পত্র জমা দেন।

প্রার্থীরা হচ্ছেন, চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহজাহান শিশির, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আইয়ুব আলী পাটওয়ারী, আওয়ামীলীগ নেতা ফয়েজ আহমেদ স্বপন, বর্তমান ভাইস চেয়ারম্যান মাহবুব আলম ও উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব অ্যাড. মাঈন উদ্দিন মাইনু।

ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীরা হচ্ছেন, সাবেক যুবলীগ নেতা ও সাংবাদিক রাকিবুল হাসান, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান জালাল, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ আব্দুল জব্বার বাহার ও চাঁদপুর জেলা পরিষদের সাবেক সদস্য জোবায়ের হোসেন এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন, উপজেলা যুব মহিলা লীগের সাধারন সম্পাদিকা আমেনা আক্তার, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সদস্য জোসনা আক্তার ঝর্ণা, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহিদ, উপজেলা যুব মহিলা লীগের সাধারন সম্পাদক ফারহানা আক্তার, সহ সভা নেত্রী, শ্যামলী খান ও কুলসুমা আক্তার প্রমুখ।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২ মে ২০২৪

Share