Home / বিনোদন / কক্সবাজারে একই হোটেলে রাত কাটাচ্ছেন তাহসান-শ্রাবন্তী
কক্সবাজারে একই হোটেলে রাত কাটাচ্ছেন তাহসান-শ্রাবন্তী

কক্সবাজারে একই হোটেলে রাত কাটাচ্ছেন তাহসান-শ্রাবন্তী

কক্সবাজারে শুটিংয়ে তাহসান ও শ্রাবন্তীবেশ নীরবে ২০ জুন ঢাকার মাটিতে পা রাখেন টলিউডের শ্রাবন্তী। ২১ জুন ফের উড়াল দেন বিশ্বের দীর্ঘ সমুদ্র সৈকত কক্সবাজারে। উদ্দেশ্য, মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ছবি ‘যদি একদিন’ এর শেষ ভাগের শুটিংয়ে অংশ নেওয়া।

নির্মাতা জানান, ২১ তারিখ থেকে তাহসান ও শ্রাবন্তীকে নিয়ে শুটিং শুরু করেছেন সেখানে। সেখানে ছবিটির একটি গান ও কয়েকটি দৃশ্যের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন তারা। ছবিটির পুরো কাজ শেষ করে ‘যদি একদিন’ টিম ঢাকায় ফিরছে ২৫ জুন।

মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ বললেন, ‘এবার আমরা ছবিটির শুটিং অংশের কাজ শেষ করতে যাচ্ছি। তাহসান ও শ্রাবন্তী- একজন মূলত গানের মানুষ অন্যজন বিদেশের। সে হিসেবে দুজনই আমার কাছে নতুন মানুষ। অথচ কাজ করতে গিয়ে আমরা এতটাই আপন হয়েছি- যা বলে বোঝানোর মতো না। একটি ভালো চলচ্চিত্রের টানে আমাদের এই বন্ধন। আশা করছি ছবিটি মুক্তি পেলে সবাই মুগ্ধ হবেন।’

এদিকে ‘যদি একদিন’ প্রসঙ্গে তাহসান আগেই বলে রেখেছেন, ‘ছবিটিতে একটি সুন্দর গল্প আছে। আমরা বলছি গল্পই এই ছবির নায়ক। একটা পরিবারের গল্প। এছাড়া প্রেম-গান-বিরহ সবই থাকছে। ছবিটি সবার ভালো লাগবে আশা করছি।’

কক্সবাজারে শুটিংয়ের ফাঁকে নির্মাতা রাজ ও অভিনেত্রী শ্রাবন্তীশেষ অংশের শুটিংয়ে এসে কক্সবাজার থেকে মুঠোফোনে শ্রাবন্তী বললেন, ‘রাজের (পরিচালক) সঙ্গে এটি আমার প্রথম কাজ। যৌথ প্রযোজনার বাইরে বাংলাদেশেও এটা আমার প্রথম কাজ।দুটো প্রথম এবার এক হলো।

দেখতে দেখতে সেটি শেষও হতে চলেছে। রাজের কাজ দেখে আমি মুগ্ধ। আমার সহশিল্পী তাহসান ও অন্যান্য শিল্পীরা খুবই আন্তরিক। শেষ অংশের শুটিং করছি গেল দুদিন ধরে।তাহসান সহ আমরা সবাই একই হোটেলে আছি। রাত অনেক মজা করছি। আবার মনটাও খারাপ লাগছে। কারণ আমাদের টিমওয়ার্কটা শেষ হয়ে যাচ্ছে। কলকাতায় ফিরে অসাধারণ এই টিমের প্রতিটি সদস্যকে খুব মিস করবো।’

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘যদি একদিন’ ছবিতে তাহসান-শ্রাবন্তী ছাড়াও অভিনয় করছেন তাসকিন রহমান, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। ছবিটিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছে শিশুশিল্পী আফরীন শিখা রাইসা।

নির্মাতা জানান, কক্সবাজারের শুটিং শেষ করে ঢাকায় ফিরে ২৬ জুন একটি আনুষ্ঠানিকতার মাধ্যমে ‘যদি একদিন’ সম্পর্কে বিস্তারিত জানানো হবে। সেই অনুষ্ঠানে হাজির থাকবেন তাহসান-শ্রাবন্তী ছাড়াও সংশ্লিষ্ট অনেকেই।

Leave a Reply