Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / এই সরকারের দিন শেষ খালেদা জিয়ার বাংলাদেশ: ইঞ্জি.মমিনুল হক
সরকারের

এই সরকারের দিন শেষ খালেদা জিয়ার বাংলাদেশ: ইঞ্জি.মমিনুল হক

জেলা বিএনপির সাবেক সভাপতি, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য লায়ন ইঞ্জিনিয়ার মমিনুল হক বলেছেন, ‘সাবেক সংসদ সদস্য এম এ মতিন সাহেবের কর্মী হিসেবে এখন পর্যন্ত আপনাদের সাথে আছি। এই দলের বহু নেতাকর্মী আটক হয়েছে, নির্যাতিত হয়েছে তাপরও আনুগত্য ছাড়ে নাই। মনে রাখতে হবে এই সরকারের দিন শেষ খালেদা জিয়ার বাংলাদেশ। আমাদেরকে সন্ত্রাস করতে হয় না, আমরা শান্তি পূর্ণ ভাবে বিজয় লাভ করবো।’

বাংলা‌দেশ জাতীয়তাবদী দল বিএন‌পির ৪৫তম প্রতিষ্ঠাবা‌র্ষিকী উপল‌ক্ষে শাহরাস্তি উপজেলা বিএনপির আয়োজনে বিশাল সমাবেশ তিনি এসব কথা বলেন।

১ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে কালিয়াপাড়াস্হ দলীয় কার্যালয়ের সামনে থেকে র‌্যালিটি শুরু হয়ে দোয়াভাংগা, ঠাকুর বাজার অতিক্রম করে কালিবাড়ী মাঠে এসে সমাবেশে মিলিত হয়।

সরকারের

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, ‘আপনারা যে ধৈর্য ধরে দলের জন্য আনুগত্য প্রকাশ করেছেন তার জন্য আমি ঋণী হয়ে গেলাম যত দিন বাঁচবো আমি আপনাদের জন্য জীবন উৎসর্গ করলাম।’

উপজেলা বিএনপির সভাপতি আয়েত আলী ভূঁইয়ার সভাপতিত্বে যুবদলের আহ্বায়ক আলী আজগর মিয়াজীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সেলিম পাটোয়ারী লিটন, সহ-সভাপতি শাহ্ মোহাম্মদ আলী, সহকারী অধ্যাপক মোজাহের হোসেন, আবুল কালাম আতাহার, পৌর বিএনপির সভাপতি আবুল খায়ের, সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক ফারুক হোসেন মিয়াজী, বিএনপির নেতা বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আবু ইউসুফ রুপন, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক এড. শাহেদুল হক মজুমদার, সদস্য সচিব এহতেশামুল হক, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ইঞ্জিনিয়ার এবিএম পলাশ, সদস্য সচিব আজগর হোসেন মিয়াজী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোঃ মাসুদ আলম সিকদার, সদস্য সচিব মোয়াজ্জেম হোসেন, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোঃ সফিকুল ইসলাম, সদস্য সচিব আবুল হায়দার, পৌর শ্রমিক দলের আহবায়ক আব্দুল খালেকসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালিতে হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

শাহরাস্তি প্রতিনিধি, ১ সেপ্টেম্বর ২০২৩