Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / উদ্ধার হওয়া অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে
motlob-uttor

উদ্ধার হওয়া অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় সোমবার (২৬ ফেব্রæয়ারি) রাতে উদ্ধার হওয়া অজ্ঞাত লাশের অবশেষে পরিচয় পাওয়া গেছে। মঙ্গলবার সকালে তার পরিচয় পাওয়া যায়।

তার পরিবারের দাবি অনুযায়ী ও এবং মতলব উত্তর থানা পুলিশ সুত্রে জানা যায়,মতলবের বাইশপুর গ্রামের আব্দুর রাজ্জাক (৮০) বিষপানে আত্মহত্যা করেছে বলে।

মতলব উত্তর থানার পুলিশ সূত্রে জানা গেছে গত সোমবার বিকালে পাঁচানী চৌরাস্তা বাজারের পার্শ্ববর্তী জমিতে ওই বৃদ্ধ বিষপান অবস্থায় ছটপট করে। এ অবস্থা দেখে স্থানীয় যুবকরা চিকিৎসার জন্য তাকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক নুশরাত জাহান তাকে মৃত বলে ঘোষণা করে। পরে অজ্ঞাতনামা লাশ হিসেবে মতলব উত্তর থানায় পুলিশ তাদের ফেইসবুক আইডিতে দেয়। পরবর্তীতে ফেইসবুকে দেখে বৃদ্ধের স্বজনরা মতলব উত্তর থানায় এসে যোগাযোগ করে।

নিহতের ছেলে ফয়েজ আহমেদ জানায় ২৬ েেফব্রয়ারি সকালে বাড়ী থেকে বাজারের কথা বলে বের হয়ে আসে। রাতে আর ফিরেনি। আমরা মতলব উত্তর থানার ফেইসবুক আইডিতে দেখে আমার পিতাকে সনাক্ত করে মতলব উত্তর থানায় যোগাযোগ করি।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল হক কামাল জানান, অজ্ঞাতনামা বৃদ্ধের পরিচয় পাওয়া গেছে। লাশের ময়না তদন্তের জন্য চাঁদপুরে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

প্রতিবেদক- খান মোহাম্মদ কামাল