Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ইমাম মেহেদীকে খুঁজে পাওয়া যাচ্ছে না
Mahedi

কচুয়ায় ইমাম মেহেদীকে খুঁজে পাওয়া যাচ্ছে না

চাঁদপুরের কচুয়া উপজেলার কহলথুড়ি গ্রামের অধিবাসী, প্রবাসী মো. আব্দুল কাদেরের ছেলে মোঃ ইমাম মেহেদী (১৪) গত ১৬ এপ্রিল থেকে নিখোঁজ রয়েছে।

সে কচুয়া পৌরসভাধীন আল ফাতেহা দারুল ইসলামিয়া মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্র। এ ঘটনায় ছেলের সন্ধ্যানে তার মা মোসাঃ লাভলী বেগম বাদী হয়ে কচুয়া থানায় একটি নিখোঁজ (সাধারণ) ডায়েরী করেছেন। যার নং- ৭৩৫, তারিখ- ১৮/০৪/২০১৮খ্রি.।

তার পারিবারিক সূত্রে জানাগেছে, মাদ্রাসা ছাত্র মোঃ ইমাম মেহেদী বাংলা নববর্ষ (পহেলা বৈশাখ) উপলক্ষে মাদ্রাসা থেকে গত ১২ এপ্রিল তার নানার বাড়ি একই উপজেলার সাহেদাপুর গ্রামে বেড়াতে আসে।

পরবর্তীতে ইমাম মেহেদী গত সোমবার (১৬ এপ্রিল) সকালে সাহেদাপুর নানার বাড়ি হতে কচুয়া আল ফাতেহা মাদ্রাসার উদ্দেশ্যে রওয়ানা হয়ে আসে।

একই দিন বেলা ১১টার দিকে তার নানা আব্দুল মালেক মুক্তার নাতী ইমাম মেহেদীর জন্য মাদ্রাসায় টাকা ও খাবার নিয়ে আসলে ইমাম মেহেদী সকালে মাদ্রাসা এসে কাউকে কিছু না বলে ব্যাগ ও পোশাক পড়া অবস্থায় কাউকে কিছু না বলে কোথাও চলে যায় বলে মাদ্রাসা ছাত্ররা জানায়।

নিখোঁজ হওয়ার সময় তার পরনে ছিলো কালো টাউজার ও নীল রঙ্গের গেঞ্জী, তার উচ্চতা ৪ ফুট ৫ ইঞ্চি, মুখমন্ডল গোলাকার।

কোনো ব্যক্তি তার সন্ধান পেলে মেহেদীর নানা মোঃ আব্দুল মালেক মুক্তারের ০১৮১৮-৮১৩৬২০ নাম্বারে জানানোর জন্য অনুরোধ জানিয়েছেন।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু

Leave a Reply