Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে শতবর্ষী রাধাকৃষ্ণ মূর্তি চুরি
মতলবে শতবর্ষী রাধাকৃষ্ণ মূর্তি চুরি
প্রতীকী ছবি

মতলবে শতবর্ষী রাধাকৃষ্ণ মূর্তি চুরি

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় শতবছর পুরনো ‘রাধা কৃষ্ণ’ পাথরের মূর্তি চুরির ঘটনা ঘটেছে। এ ব্যাপারে মতলব উত্তর থানায় বুধবার সাধারণ ডায়েরী করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ছেংগারচর পৌরসভার ৫নং ওয়ার্ডের ঘনিয়ারপাড় গ্রামের শ্রী বাসুদেব (৫০) এর বড়িতে।

থানা সূত্রে জানা যায়, গত ১৭ এপ্রিল (মঙ্গলবার) কালবৈশাখীর প্রচন্ড ঘূর্নিঝড় আসলে শ্রী বাসু দেবসহ তার পরিবারের লোকজন নিরাপদ আশ্রয়ের জন্য ঘর থেকে বের হয়ে আসেন। ঝড় থামার পর তারা ঘরে গিয়ে দেখেন তাদের ঘরে ধর্মীয় উপাসনারয় কাজে ব্যবহৃত রাধা কৃষ্ণ নামক পাথরের মূর্তিটি নেই। বিষয়টি মতলব উত্তর থানা পুলিশকে জানালে এএসআই মোঃ আরিফ ঘটনাস্থল পরিদর্শন করেন।

শ্রী বাসু দেব (৫০) জানান, আমাদের চৌচালা টিনের বসত ঘরের উত্তরের রুমে রক্ষিত রাধা কৃষ্ণ পাথরের মূর্তিঠি ছিলো। আমাদের পূর্বপুরুষ থেকে এটিকে ধর্মীয় কাজে ব্যবহার করে আসছি।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ারুল হক কামাল বলেন, হিন্দু সম্প্রদায়ের ধর্মীয় উপাসনালয়ের রাধা কৃষ্ণ নামক পাথরের মূর্তি চুরি হওয়ার ঘটনা সর্ম্পকে জিডি নেওয়া হয়েছে। এ সংবাদ পাওয়ার সাথে সাথে আমরা বিষয়টি তদন্তের জন্য ঘটনাস্থলে গিয়েছি। বিষয়টি আরো ভালেভাবে তদন্ত চলছে।

প্রতিবেদক : খান মোহাম্মদ কামাল

Leave a Reply