আব্দুল কুদ্দুসের চিকিৎসার্থে এগিয়ে আসলেন পাথৈর একতা যুব সংঘ

চাঁদপুরের কচুয়া উপজেলার পাথৈর গ্রামের অধিবাসী অসুস্থ্য আব্দুল কুদ্দুসের সু-চিকিৎসায় পাশে দাড়ালেন পাথৈর একতা যুব সংঘের সদস্যরা। বেশকিছু দিন আগে আব্দুল কুদ্দুস বুকের তিনটি ব্লক ধরে পড়ে। পরবর্তীতে অর্থের অভাবে সু-চিকিৎসা করতে না পারায় স্ত্রী ও ২ সন্তান নিয়ে বিপাকে পড়েন তিনি।

এ সংবাদ স্থানীয় পাথৈর একতা যুব সংঘের সদস্যরা জানতে পেরে আব্দুল কুদ্দুসের চিকিৎসার্থে নগদ অর্থ সহায়তা প্রদান করেন এবং ডাক্তারের পরামর্শ অনুযায়ী পরবর্তী চিকিৎসার খরচ বহনের ঘোষনা প্রদান করেন।

অসুস্থ্য আব্দুল কুদ্দুস জানান, আমি একজন দরিদ্র পরিবারের সন্তান। রিক্সা চালিয়ে অনেক কষ্টে সন্তান ও স্ত্রীকে নিয়ে জীবিকা নির্বাহ করছি। বর্তমানে আমার বুকে তিনটি ব্লক ধরা পড়ায় চিকিৎসা নিয়ে খুব চিন্তায় রয়েছি। সু-চিকিৎসার জন্য সমাজের বিত্তবান ও জনপ্রতিনিধিনের কাছে সাহায্যের আবেদন করছি।

পাথৈর একতা যুব সংঘের সভাপতি শরীফুল ইসলাম ও সাধারন সম্পাদক ফরহাদ তালুকদার বলেন, অসুস্থ্য আব্দুল কুদ্দুস একজন অসহায় মানুষ। তিনি পূর্বে রিক্সা চালিয়ে পরিশ্রম করে পরিবার পরিজন নিয়ে সংসার চালিয়ে আসছেন। তার বুকের ভিতরে তিনটি ব্লক ধরা পড়ায় পরিবার পরিজন নিয়ে চিন্তায় রয়েছেন তিনি।

তার চিকিৎসার জন্য অনেক টাকা প্রয়োজন। আমরা সাধ্যমতো তার সু-চিকিৎসায় সহযোগিতার হাত বাড়িয়েছি। কোনো বিত্তবান,জনপ্রতিনিধি ও প্রশাসন তার পাশে এগিয়ে এসে তার জীবন বাঁচাতে আহ্বান জানাই।

উল্লেখ্য, সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে রাষ্ট্রীয় ও সামাজিক অনুষ্ঠান পালন,গরীব অসহায়দের সহায়তা,করোনকালীন সময়ে সুরক্ষা সামগ্রী বিতরন,খাদ্য সামগ্রী প্রদান,বাল্য বিয়ে প্রতিরোধ,মাদক নিমূলে দমন সহ বিভিন্ন কার্যক্রম করে আসছে। ভবিষ্যতে এ সংগঠনটি আরো ভালো কার্যক্রম এগিয়ে নিতে সকলের সহযোগিতা কামনা করেছেন সংগঠনের নেতৃবৃন্দ।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৮ আগস্ট ২০২২

Share