Home / বিনোদন / আত্মহত্যা নয়, হত্যা করা হয়েছে অভিনেত্রী প্রত্যুষাকে!
আত্মহত্যা নয়, হত্যা করা হয়েছে অভিনেত্রী প্রত্যুষাকে!

আত্মহত্যা নয়, হত্যা করা হয়েছে অভিনেত্রী প্রত্যুষাকে!

আত্মহত্যা নয়, বরং হত্যা করা হয়েছে ভারতীয় ছোটপর্দার জনপ্রিয় সিরিয়াল ‘বালিকা বধু’র ‘আনন্দি’ খ্যাত তুমুল জনপ্রিয় তারকা অভিনেত্রী প্রত্যুষা ব্যানার্জি। অন্তত ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত একাধিক সংবাদে এমনটাই বলা হচ্ছে। আর তাকে মারতে সন্দেহের তীর প্রত্যুষার প্রেমিক রাহুল রাজ সিংয়ের প্রতি।

আত্মহত্যা নয়, বরং তাকে নিজেকে মেরে ফেলতে উস্কে দিয়েছে প্রত্যুষার প্রেমিক রাহুল। অন্তত এমন দাবী ভারতীয় শীর্ষস্থানীয় বিনোদন পোর্টাল স্পটবয়.কম’এর। কারণ অভিনেত্রী প্রত্যুষাকে গতকাল শেষবার নাকি তার প্রেমিক রাহুলের সঙ্গে দেখা গেছে।

বিগ বসের মঞ্চ কাঁপিয়েছেন এ অভিনেত্রী…
স্পটবয় তাদের প্রকাশিত খবরে জানায় যে, গতকাল প্রত্যুষার আত্মহত্যা করার আগে মলাদের কার্নিভাল শপিং মলে প্রেমিক রাহুলের সঙ্গে দেখা গেছে তাকে। এসময় তারা দুজনকেই খুব বিচ্ছিরি অবস্থায় কথা কাটাকাটি করতে দেখা গেছে। ঝড়গড়াটে একটা মনোভাব দু’জনের মধ্যে সেসময় ছিল। তাদের মধ্যে সেসময় উত্তপ্ত বাক্য বিনিময়ও হচ্ছিল। একসময় তারা সত্যি সত্যিই তুমুল ঝগড়া শুরু করে দেন সেখানে। এর এক পর্যায়ে স্বজোরে প্রত্যুষাকে চড় কষান রাহুল। এসময় প্রত্যুষা ছিটকে পড়ে গেলেও তার প্রতি নুন্যতম সহানুভূতি দেখাননি প্রেমিক রাহুল। আর এরপরেই নিজ বাসায় ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া যায় প্রত্যুষার।

পুলিশের ভাষ্যমতে, আনন্দি খ্যাত এই তারকা অভিনেত্রী গতকাল মুম্বাইয়ে কান্দিবলির নিজ বাসায় ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করার চেষ্টা করেন, তারপর তাকে দ্রুত ককিলাবেনে ধিরুভাই আম্বানি হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানে মৃত্যু বরণ করেন। আর তারপরই হাসপাতাল থেকে প্রত্যুষার মৃত্যুর রিপোর্টটি থানায় পাঠানো হয়। এমনটাই জানিয়েছেন মুম্বাই পুলিশের মুখপাত্র ধনঞ্জয় কুলকার্নি। প্রাথমিকভাবে মৃত্যুর কারণ সম্পর্কে পুলিশ নিশ্চিত না হলেও সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রেমিক রাহুলের সঙ্গে সম্পর্কের জের ধরে ক্লু খুঁজে ফিরছে পুলিশ।

তবে কী কারণে আত্মহত্যার সিদ্ধান্ত নিলেন এই অভিনেত্রী সে সম্পর্কে এখন পর্যন্ত কোনো ক্লু আবিষ্কার করতে পারেনি জানিয়ে পুলিশ গণমাধ্যমকে জানিয়েছেন, অভিনেত্রী প্রত্যুষার মৃত্যুর আসল রহস্য খুঁজে বের করবেন তারা। এরজন্য ইতোমধ্যে ইনভেস্টিগেশন শুরু হয়ে গেছে। তার মৃত্যুর সকল সম্ভাব্যতা খতিয়ে দেখা হচ্ছে। এমনকি তার ব্যক্তিগত জীবন সম্পর্কেও খোঁজখবর নেয়া হচ্ছে। তার মৃত্যুর আসল কারণ শিগগিরই সবার সামনে তুলে ধরতে পারবে বলে আশা করছেন তদন্ত কর্মকর্তারা। এরই ধারাবাহিকতায় আজ প্রেমিক রাহুল রাজ সিংকে জেরাও করে মুম্বাই পুলিশ।

জেরা করায় পুলিশকে নাকি প্রেমিক রাহুল জানিয়েছেন যে, প্রত্যুষার সঙ্গে একই ফ্লাটে বাস করতেন তিনি। ঘরের দুটি চাবির একটি থাকত তার কাছে, অন্যটি প্রত্যুষার কাছে। গতকাল যখন তিনি ঘরে ফিরেন, তখন ফ্যানের সঙ্গে প্রত্যুষার ঝুলন্ত দেহ দেখেই আশেপাশের সবাইকে ডাকাডাকি শুরু করেন তিনি। এরপর হাসপাতালে নিয়ে যাওয়ার পর মৃত্যু হয় প্রত্যুষার।
তবে সঙ্গে সঙ্গে কেন পুলিশকে জানালেন না, এমন প্রশ্নে নাকি রাহুল বলেন, প্রত্যুষার এমন পরিস্থিতি দেখে তিনি দারুন ভয় পেয়ে গিয়েছিলেন। হিতাহিত জ্ঞানশুন্য হয়ে গিয়েছিলেন তিনি।

প্রেমিক রাহুল রাজের সঙ্গে প্রত্যুষা…
অন্যদিকে প্রত্যুষার এমন মৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারছে না তার পরিবার ও ইন্ডাস্ট্রির সহকর্মীরা। তার আত্মহত্যার খবরে অবিশ্বাস প্রকাশ করে অভিনেতা ও বিগ বসে প্রত্যুষার সঙ্গী এজাজ খান বলেন, গত হোলির একদিন আগেও প্রত্যুষার সঙ্গে আমার দেখা হয়। তাকে দেখে সত্যিই আমি চমকে গিয়েছি। তারমধ্যে ব্যাপক পরিবর্তন এসেছে। তার চেহারায় একটা ভীতিকর অবস্থা আমি তখন দেখতে পেয়েছি। এমনকি আমার সঙ্গে যখন সে কথা বলছিল, তখনও সে যেন কোনো ভয়ের কারণে তার প্রেমিক রাহুলকে খুঁজে ফিরছিল। রাহুলই তাকে বদলে ফেলেছে। সে এমনটা ছিল না। একেবারে হাসিখুশি আর মিষ্টি একটা মেয়ে ছিল প্রত্যুষা। তাকে আমি ভালোভাবেই জানতাম। আমরা ২৪ ঘন্টা একসঙ্গে বিগ বসের সময় ছিলাম। বিগ বসের সেই প্রত্যুষা আর সেদিনকার প্রত্যুষির মধ্যে আকাশ পাতাল পার্থক্য আমি দেখেছি।

||আপডেট: ১২:১৩  অপরাহ্ন, ০৩ এপ্রিল ২০১৬, রোববার

চাঁদপুর টাইমস /এমআরআর

 

Leave a Reply