Home / বিনোদন / অল্পের জন্য আগুন থেকে রক্ষা পেলো প্রসেনজিত পরিবার
অল্পের জন্য আগুন থেকে রক্ষা পেলো প্রসেনজিত পরিবার

অল্পের জন্য আগুন থেকে রক্ষা পেলো প্রসেনজিত পরিবার

কলকাতার তুমুল জনপ্রিয় অভিনেতা প্রসেনজিত চট্টোপাধ্যায় এর বাড়িতে ১৯ জুলাই রাত প্রায় সাড়ে ন’টার দিকে আচমকায় আগুন লেগে যায় তার ঘরে। তবে তাৎক্ষণিক ফোন পেয়ে দমকল বাহিনী এসে যাওয়ায় বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান প্রসেনজিত ও তার পরিবার।

কলকাতার সংবাদ মাধ্যমে জানা গেছে, ১৯/১ ওল্ড বালিগঞ্জ রোডে অভিনতো প্রসেনজিতের বাড়ি। আর এ বাড়িটিতেই ১৯ জুলাই রাতে হঠাৎ আগুন লেগে যায়। সে সময় পরিবারের সাথে ঘরেই ছিলেন প্রসেনজিত। তবে আগুন লাগায় সবার মত মাথা গরম না করে অত্যন্ত ঠান্ডা মাথায় নায়কের মতোই আগে ফোন করে বিষয়টি ফায়ার সার্ভিসকে জানান তিনি।

প্রজেনজিতের ফোন পেয়ে সাথে সাথেই ঘটনাস্থলে উপস্থিত হয় দমকল বাহিনী। তাদের চারটি ইঞ্জিন এসে প্রায় এক ঘন্টার মধ্যেই আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। তাদের ধারনা, রান্না ঘর থেকেই আগুনের সূত্রপাত। তবে কিভাবে লেগে যাওয়ার ঘটনা ঘটেছে সেই বিষয়ে এখনো জানা যায়নি কিছু।

অন্যদিকে জনপ্রিয় অভিনেতা প্রসেনজিতের বাড়িতে আগুন লাগার ঘটনার কথা জানতে পেরে সেখানে উপস্থিত হন রাজ্যের দমকলমন্ত্রী শোভন চট্টোপাধ্যায়। গণমাধ্যমে আগুনের ঘটনায় প্রসেনজিতের বাড়িতে তেমন ক্ষয় ক্ষতি হয়নি বলেও জানান।

Leave a Reply