Home / বিনোদন / অভিনেত্রী দিঘির বাসা থেকে পুরস্কার চুরি (ভিডিও)
অভিনেত্রী দিঘির বাসা থেকে পুরস্কার চুরি (ভিডিও)

অভিনেত্রী দিঘির বাসা থেকে পুরস্কার চুরি (ভিডিও)

বিনোদন ডেস্ক:

চুরি হয়ে গেছে অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘির জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ‘এক টাকার বউ’ চলচ্চিত্রের জন্য ২০১২ সালে পাওয়া পুরস্কারটি সম্প্রতি চুরি হয়েছে বলে জানান দীঘির বাবা অভিনেতা সুব্রত।

শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে পা রেখেই সবাইকে চমকে দেয়া দীঘি একের পর এক সিনেমায় বড় তারকাদের মাঝেও ঝলসে ওঠে। ২০০৬ সালে ‘কাবুলিওয়ালা’, ২০১০ সালে ‘চাচ্চু আমার চাচ্চু’ ও ২০১২ সালে ‘এক টাকার বউ’ চলচ্চিত্রের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি।

দীঘির বাবা অভিনেতা সুব্রত বলেন, পুরস্কারটি কবে কিভাবে চুরি হয়েছে বলতে পারব না। কয়েক দিন আগে দীঘির পুরস্কারের শেলফটি গোছাতে গিয়ে দেখি তিনটি পুরস্কারের একটি নেই। পরে দেখলাম ‘এক টাকার বউ’ চলচ্চিত্রের জন্য যে পুরস্কারটি পেয়েছিল সেটি নেই। এরপর অনেক খোঁজা হয়েছে বাসায়, কিন্তু কোথাও নেই।

পুরস্কার হারিয়ে যাওয়া প্রসঙ্গে দীঘি বলেন, জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১২-এ ‘এক টাকার বউ’ চলচ্চিত্রের জন্য যে পুরস্কারটি পেয়েছিলাম সেটা চুরি হয়ে গেছে। তবে কবে চুরি হয়েছে তা বুঝতে পারিনি। শেলফে অনেক পুরস্কার, এর মধ্য থেকে একটি না থাকলে খুব একটা বোঝা যায় না। কয়েকদিন আগে শেলফ গোছাতে গিয়ে দেখি তিনটির মধ্যে ‘এক টাকার বউ’ চলচ্চিত্রের পুরস্কারটি নেই।

শিশু নায়িকা দিঘি আর শিশু নন : এখন তিনি অভিনেত্রী (ভিডিওসহ) পড়তে ক্লিক করুণ)

চাঁদপুর টাইমস : ডেস্ক/ডিএইচ/২০১৫

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না