Home / উপজেলা সংবাদ / চাঁদপুরে ডাকাতিয়ার মাছ চুরি : বিক্রি হচ্ছে নতুনবাজারে
চাঁদপুরে ডাকাতিয়ার মাছ চুরি : বিক্রি হচ্ছে নতুনবাজারে

চাঁদপুরে ডাকাতিয়ার মাছ চুরি : বিক্রি হচ্ছে নতুনবাজারে

স্টাফ করেসপন্ডেন্ট :

চাঁদপুর ডাকাতিয়া নদীতে চাষকৃত মাছ চুরি করে নতুনবাজারে বিক্রি করা হচ্ছে। শনিবার সকালে নতুনবাজার মাছবাজারে চাষকৃত মাছ বিক্রির সময় মাছ চাষীদের হাতে এ ঘটনাটি ধরা পড়ে। এ ব্যাপারে মাছ চাষীরা মাছ চুরির সাথে জড়িত পুরাণবাজার ডব্লিউ রহমান জুট মিল এলাকার সুমন দেওয়ানসহ অন্যদের বিরুদ্ধে থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।

চাঁদপুর নতুন বাজার এলাকার ব্যবসায়ী ও ভুক্তভোগী মাছ চাষী মুজিবুর রহমান জানান, তিনিসহ অপর মাছ চাষী টিটু দীর্ঘদিন ধরে ডাকাতিয়া নদীতে মাছ চাষ করে আসছেন। গত ক’দিন ধরে তাদের খাঁচা থেকে মাছ চুরি হচ্ছে। ওই এলাকার নুরু দেওয়ানের ভাই সুমন দেওয়ানসহ ক’জন খাঁচা থেকে মাছ চুরি করে বিভিন্ন বাজারে বিক্রি করছেন বলে তারা জেনেছেন।

শনিবার সকালে তিনি নতুনবাজার এলাকার মাছ বাজারের ল্যাংড়া নুরুর দোকানে তাদের চাষকৃত বড় ব্রিগেড মাছ বিক্রি করতে দেখেন। তিনি মাছ বিক্রেতা নুরুর কাছে জানতে পারেন বাজারের আড়তদার রফিকের কাছ থেকে মাছগুলো কিনে সে বিক্রি করছেন। ওই মাছগুলো সুমন দেওয়ান এনে বাজারে বিক্রি করে যান। মাছ চুরি করে বাজারে বিক্রি হচ্ছে এ খবর শুনে ব্যবসায়ীসহ স্থানীয়রা ছুটে আসেন বাজারে মাছগুলো দেখার জন্য।

আপডেট:   বাংলাদেশ সময়  ০৯:১৫  অপরাহ্ণ, ২০ জুন ২০১৫, শনিবার

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না