Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে বাগান থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

হাজীগঞ্জে বাগান থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

চাঁদপুর হাজীগঞ্জ উপজোর গর্ন্ধব্যপুর ইউনিয়নের তারালিয়া এলাকার স্থানীয় তৈয়ব আলী মাস্টারের পরিত্যাক্ত একটি নতুন বাগানবাড়ি এলাকা থেকে সোমবার (৭ জুলাই ) দুপুরে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ।

পুলিশ স্থানীয় জনতার সহযোগিতায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ বিষয়ে পুলিশ বাদী হয়ে হাজীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে।

স্থানীয়রা জানান, দুপুর আনুমানিক ১১টার দিকে স্থানীয় এক রিক্সা চালক তার ছেলেকে লাঠি দিয়ে পিটুনি দিলে ওই ছেলে তৈয়ব আলী মাস্টারের পরিত্যক্ত বাগানে গিয়ে লুকায়।

পরে রিক্সা চালক তার ছেলেকে খুঁজতে গিয়ে বাগানের উত্তর-পশ্চিম পাশের এক কর্ণারের পানিতে লাশ ভাসতে দেখে হাউমাউ করে অজ্ঞান হয়ে পড়েন। পরে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে পুলিশেকে খবর দেন। লাশের পরণে লুঙ্গি পায়ে জুতা আর গায়ে বেগুনী ও কালো সংমিশ্রণের মধ্যে লম্বা স্টাইফের ফুল সার্ট ছিলো।

খবর পেয়ে স্থানীয় চেয়ারম্যান রফিকুল ইসলাম ঘটনাস্থলে ছুটে যান এবং পুলিশকে খবর দিয়ে পরিষদের পক্ষ থেকে লাশ উত্তোলনে সহযোগিতা করেন।

লাশ উদ্ধারকারী পুলিশের উপ-পরিদর্শক মিজানুর রহমান জানান,ময়না তদন্তের জন্যে চাঁদপুর সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

অফিসার ইনচার্জ মো. জাবেদুল ইসলাম বলেন,‘ লাশের ধরণ দেখে মনে হচ্ছে এটি ৭ থেকে ৮ দিন আগে লাশ। উদ্ধারকৃত লাশটি পুরুষের হলেও সে হিন্দু না মুসলিম তা’বুঝা সম্ভব হচ্ছে না।

ক’দিন ধরে পানিতে থাকার কারণে লাশের মাথা থেকে চুল খসে গেছে। শরীরের নরম অংশ গুলো নষ্ট হয়ে গেছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে লাশটি ৩০ থেকে ৩৫ বছর বয়সের লোকের।’

প্রতিবেদক:জহিরুল ইসলাম জয়
আপডেট, বাংলাদেশ সময় ৭:১০ পিএম, ৭ আগস্ট ২০১৭,সোমবার
এজি

শেয়ার করুন
x

Check Also

amon-irri

হাজীগঞ্জে সাড়ে ৯ হাজার হেক্টরে ইরি-বোরো চাষাবাদ করবে কৃষকরা

চাঁদপুরের ...