Home / উপজেলা সংবাদ / হাইমচর / ‘হাইমচরে আরো উন্নয়নের জন্য শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে হবে’
Dipu-Moni
ডা. দীপু মনি (ফাইল ছবি)

‘হাইমচরে আরো উন্নয়নের জন্য শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে হবে’

চাঁদপুর হাইমচর উপজেলার ৬নং চরভৈরবী ইউনিয়নে পল্লী বিদ্যুৎ সংযোগ উদ্ভোধন কালে বুধবার (৩১অক্টোবর) প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রিয় কমিটির যুগ্ন সাধারন সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী এবং চাঁদপুর ৩ আসনের আলহাজ্ব ডা.দীপু মনি বলেছেন,‘হাইমচরে আরো উন্নয়নের জন্য আগামী সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে নৌকা ভোট দিয়ে পুনরায় ক্ষমতায় আনতে হবে। জননেত্রী শেখ হাসিনার সরকার গঠন করার পর সারাদেশে উন্নয়নের জোয়ার বয়ে দিয়েছে। এ সরকার আমলে হাইমচরে নদী ভাঙ্গন রোধ প্রকল্প, রাস্তাঘাট, ব্রিজ কালভাট, আশ্রয়ন প্রকল্প, মেঘনার চরে অর্থনৈতিক জোন, পর্যটন কেন্দ্র সহ ব্যাপক উন্নয়ন হয়েছে। হাইমচরকে নদী ভাঙ্গনের হাত থেকে রক্ষা করায় হাইমচরের জনগন নদী ভাঙ্গনের দুঃচিন্তা করতে হচ্ছে না, এখন রাতে শান্তিতে ঘুমাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে প্রত্যেকের ঘরে ঘরে বিদ্যুৎ পৌছিয়ে দিয়েছেন।’

তিনি আরো বলেন ‘আপনারা আমাকে নৌকায় ভোট দিয়ে সেবা করার সুযোগ দিয়েছেন। আমি আপনাদের সেবা করা জন্য চেষ্টা করেছি, কতটুকু পেরেছি তা আপনার দেখেছেন। আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে পুনরায় সেবা করা জন্য আপনাদের ভোট ও দোয়া কামনা করছি। আজকের এই বিদ্যুৎ সংযোগ উদ্ভোধন জনসভায় রুপান্তিরিত হওয়ায় আমি খুবই কৃতজ্ঞ জানাচ্ছি হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী ও হাইমচরের জনগনকে।’

বিকেলে হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নে বিদ্যুৎ সংযোগ উদ্ভোধনী ও আলোচনা সভায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আহম্মদ আলী মাষ্টারের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহেল হাওলাদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ¦ আবু নাঈম দুলাল পাটওয়ারী, হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী, উপজেলা যুবলীগ আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন বেপারী প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা সমর কান্তি বসাক, হাইমচর থানা অফিসার্স ইনর্চাজ শেখ মুহসীন আলম,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী,হাইমচর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এস এম কবির, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তা শেপালী, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানাজার মোঃ আবু তাহের, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি হুমায়ুন প্রধানিয়া,সহ সভাপতি এম এ বাসার, হুমায়ুন পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক জি এম জাহিদ, দপ্তর সম্পাদক মাকসুদ আলম খান, উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক এস এম আল মামুন সুমন সহ উপজেলা ইউনিয়ন ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ ।

পরে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নূর হোসেন পাটওয়ারী নেতৃত্বে চরভৈরবীতে বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এস এম কবির নেতৃত্বে বিশাল মিছিল সহকারে সমাবেশ যোগদান করেন।

এছাড়া সাবেক পররাষ্ট্রমন্ত্রী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ভবন, বিভিন্ন রাস্তাঘাট , ভূমি অফিস ভবন,ব্রিজ কালভাট ভিত্তি স্থাপন করেন।

প্রতিবেদক: বি এম ইসমাইল

Leave a Reply