Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে স্কুলছাত্রীকে ধর্ষণ : ধর্ষক পলাতক
প্রতীকী

হাইমচরে স্কুলছাত্রীকে ধর্ষণ : ধর্ষক পলাতক

হাইমচরের চরভাংগা গ্রামের স্কুল পড়ুয়া ছাত্রীকে স্থানীয় নান্নু গাজীর লম্পট ছেলে রাসেল গাজী (২৫) জোড়পূর্বক ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (২২ জুলাই) রাতে নির্যাতিতা ছাত্রীকে উদ্ধার করেছে হাইমচর থানা পুলিশ। ঘটনার পর ধর্ষিতাকে বিয়ের প্রলোভন দিয়ে তার বান্ধবীর বাড়িতে রেখে পালিয়েছে অভিযুক্ত রাসেল পালিগে গেছে।

ক্ষতিগ্রস্ত কন্যার পিতা অভিযোগ করে বলেন, গত মঙ্গলবার (১৮ জুলাই) রাতে তার মেয়ে ঘর থেকে পানি আনতে বাহিরে গেলে পূর্ব হতে ওতপেতে থাকা নান্নু গাজীর ছেলে রাসেল গাজী (২৫) তার মুখে রুমাল দিয়ে অজ্ঞান করে পাশ্ববর্তী আনোয়ার বেপারী ঝিলের পাড় টং ঘরে নিয়ে যায়। টং ঘরে রাসেল রাত ভর তাকে ধর্ষণ ও নির্যাতন করে।

ঘটনার পর থেকে আমি আমার মেয়ের খোজ না পেয়ে চারদিকে ছুটাছুটি করি। বুধবার রাত ৯.৩০ মিনিটে উত্তর চরভাংগা এলাকা হতে আমার মেয়ে উদ্ধার করে ঘটনা জানতে পারি।

নির্যাতিতা স্কুল ছাত্রী জানায়, ওই দিন রাতে রাসেল আমাকে অজ্ঞান করে নির্যাতন করে। গভীর রাতে জ্ঞান ফেরার পর আমি চিৎকার করলে রাসেল আমাকে ছুরি দেখিয়ে বিয়ের প্রলোভন দেয়। এক পর্যায়ে আমি তার কথায় বিয়েতে রাজি হওয়া সে আমার বান্ধবীর বাড়িতে রেখে আসে।

বুধবার ভোর থেকে রাসেলের মোবাইলে যোগাযোগ করেও তার খোজ পাইনি। স্থানীয় ভাবে বিষয়টি মিমাংশার কথা থাকলেও রাসেল পলাতক থাকায় থানায় অভিযোগ দায়ের করেছি।
হাইমচর অফিসার ইনচার্জ রনোজিত রায় জানান, অভিযোগ পেয়ে ভিকটিম উদ্ধার করেছি। এ বিষয়ে দোষিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ধর্ষণের ঘটনাকে পুজি করে এলাকায় নিরিহ ও নিরঅপরাধ ব্যক্তিদের জড়িয়ে হয়রানি করতে চেষ্টা করছে প্রভাবশালী মহল।

এ রিপোট লেখা পযন্ত হাইমচর থানায় মামলার প্রস্তুতি চলছে।

প্রতিবেদক : বিএম ইসমাইল, হাইমচর
: আপডেট, বাংলাদেশ সময় ১১ : ৫৫ পিএম, ২২ জুলাই ২০১৭, শনিবার
এইউ

শেয়ার করুন
x

Check Also

Hasina-Nari

যারা উড়ে এসে জুড়ে বসেছে, তাদের ভোট দেবেন না : প্রধানমন্ত্রী

বিএনপিকে ...