Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করুন, উন্নয়ন উপহার দিবো: রুহুল
nurul-amin-huda
চাঁদপুর-২ আসনের সাংসদ নুরুল আমিন রুহুল

শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করুন, উন্নয়ন উপহার দিবো: রুহুল

চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাড. আলহাজ্ব নুরুল আমিন রুহুল বলেছেন, ‘নিজের জন্য নয়, দেশ ও দেশের মানুষের জন্য কাজ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উন্নত বাংলাদেশ গড়তে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। তাই নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ফের ক্ষমতায় আনতে হবে।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ৫নং ওয়ার্ড ঘনিয়ারপাড় উপজেলা পরিষদ চত্ত্বরে নৌকা মার্কার সমর্থনেস্থানীয় আ’লীগের উদ্যোগে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আজ বাংলাদেশকে উন্নয়নের শিখরে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জনতার শক্তি হলো উন্নয়নের শক্তি। আর জনতার শক্তি হলো এদেশের মানুষের বিবেকের জাগ্রত করার শক্তি। শেখ হাসিনা যখনই ক্ষমতায় এসেছে তখনই দেশে উন্নয়ন হয়েছে। আর এটা এদেশের মানুষ বুঝতে পেরেছে। তাই সারা দেশে আজকে স্বাধীনতার প্রতীক, উন্নয়নের প্রতীক নৌকার জোয়ার বইছে।

যারা নৌকার বিরুদ্ধে ষড়যন্ত্র করবে তারা আস্তা কুঁড়ে নিক্ষেপ হবে। ইতিহাস সেটাই প্রমান করে। মতলবের সাধারণ জনগণ আজকে জেগে উঠেছে। তারা আজ ঐক্যবদ্ধ ৩০ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিবে। আপনারা নৌকায় ভোট দিন। শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করুন, আমি আপনাদের উন্নয়ন উপহার দিবো। মতলবে সর্বদা শান্তি বিরাজ করবে। মতলবে বিএনপি মাঠে নেই। নির্বাচনী শান্ত পরিবেশকে অশান্ত করার ষড়যন্ত্র করতে চাচ্ছে বিএনপি। জনতার হাতে জাল টাকা নিয়ে ধরা পড়তে শুরু করছে।

ভোটারদের উদ্দেশ্যে চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাড. আলহাজ্ব নুরুল আমিন রুহুল বলেছেন, আপনাদের মূল্যবান ভোট নষ্ট করবেন না। আপনারা নৌকা প্রতিকে ভোট দিয়ে আমাকে ও আওয়ামী লীগকে বিজয়ী করবেন। মতলবে উন্নয়ন ও সমৃদ্ধির দায়িত্ব আমার।

অ্যাড. রুহুল আরো বলেছেন, আওয়ামীলীগ উন্নয়নে বিশ্বাস করে। আওয়ামীলীগ ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়। আওয়ামীলীগ সরকারের আমলে দেশের বিপুল উন্নয়ন সাধিত হয়েছে। দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। যা সারাবিশ্বে সমাদৃত হয়েছে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। এ জন্য আপনাদের ঐক্যবদ্ধভাবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে পুন:রায় আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে।

তিনি আরো বলেন,বিএনপি-জামায়াত জোট সন্ত্রাসীদল। তারা দেশে সন্ত্রাস, জ্বালাও-পোড়াও, বোমাবাজী করে মানুষ হত্যা করে দেশকে অস্থিরতার সৃষ্টি করেছিল। তারা দেশকে অনেক পিছিয়ে দিয়েছে।

অ্যাড. আলহাজ্ব নুরুল আমিন রুহুল আরও বলেন, আমাকে যদি আপনারা এবার ভোট দিয়ে নির্বাচিত করেন তাহলে, দুর্নীতি, সন্ত্রাস ও মাদকমুক্ত আধুনিক মতলব গঠনে কাজ করবো। এলাকার যুব সমাজের হাতকে কর্মের হাতিয়ার হিসেবে দেশের উন্নয়নে ভূমিকা রাখবো। আপনারা সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমার জন্য দোয়া করবেন। কথা দিলাম মতলবের উন্নয়নে, মতলববাসীর সেবায় সবসময় পাশে থাকবো। তিনি আগামী নির্বাচনে নৌকার পক্ষে ভোট চান ও নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

নুরুল আমিন রুহুল বলেছেন, দেশের উন্নয়ন কেবল নৌকার মাধ্যমেই সম্ভব। গত দশ বছরে মতলবে তথা দেশের মানুষ দেখেছে দেশে কি পরিমান উন্নয়ন হয়েছে। বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়াতে সক্ষম হয়েছে। দলীয় নেতৃবৃন্দের উদ্দেশ্যে তিনি বলেন, নির্বাচনকে কেন্দ্র করে যেন কোন প্রকার অপ্রীতিকর ঘটনার সৃষ্টি না হয়। সুষ্ঠু, অবাধ এবং শান্তিপূর্ণ পরিবেশের মাধ্যমেই নৌকার বিজয় সম্ভব হবে। তাই ৩০ ডিসেম্বর সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

এসময় মতলব উত্তর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সবীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, সহ-সভাপতি শহীদ উল্লাহ প্রধান, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক মোঃ আইয়ুব আলী গাজী, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের উপাধ্যক্ষ (গনিত বিভাগের প্রধান) ড.আবু জাফর খান, ছেংগারচর পৌর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজ¦ী মনির হোসেন বেপারী, সাংগঠনিক সম্পাদক সরকার আবুল কালাম আজাদ, উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ মোখলেছুর রহমান মাষ্টার প্রমুখ।

প্রতিবেদক- খান মোহাম্মদ কামাল
২৫ ডিসেম্বর, ২০১৮

Leave a Reply