Home / চাঁদপুর / শুক্রবার চাঁদপুর স্টেডিয়ামে ‘এসএসসি-৯৩’ এর রজত জয়ন্তী
rojot-joyonti

শুক্রবার চাঁদপুর স্টেডিয়ামে ‘এসএসসি-৯৩’ এর রজত জয়ন্তী

বর্ণাঢ্য আয়োজন আর জমকালো উপস্থাপনার মধ্যদিয়ে আজ ১৪ সেপ্টেম্বর শুক্রবার চাঁদপুরে ‘এসএসসি-৯৩’ এর রজত জয়ন্তী উদযাপন অনুষ্ঠিত হবে।
এ উপলক্ষে আয়োজনের ভ্যানু চাঁদপুর স্টেডিয়াম ও এর আশপাশ নানা রঙের আলোকসজ্জায় বর্ণিলভাবে সাজানো হয়েছে।

‘বন্ধুত্ব একমাত্র সিমেন্ট যা সবসময় পৃথিবীকে একত্র রাখতে পারবে’ উইড্রো উইলসনের এ উক্তির সাথে একাত্বতা রেখেই যেনো চাঁদপুরের ‘এসএসসি-৯৩’ ব্যাচের ততকালিন সকল শিক্ষার্থীরা মিলিত হচ্ছে বন্ধুত্বের এই সুন্দরতম আয়োজনে।

বর্তমানে পরিপূর্ণ বয়সের সাথে স্বন্ধি করা এসব মানুষগুলো জীবন আর জীবিকার প্রয়োজনে দেশের নানা প্রান্তে ছাড়িয়ে ছিটিয়ে আছেন। যান্ত্রিক জীবনের সকল ব্যবস্থতাকে ছুটি দিয়ে এই একটি দিন তারা একত্রিত হওয়ার জন্যে এরইমধ্যেই দেশের বিভিন্ন থেকে প্রায় ৫ শতাধিক নাম রেজিস্ট্র্রেশন খাতায় অর্ন্তভুক্ত করেছেন। জাঁকজমকপূর্ণ এ অনুষ্ঠানে ওই ব্যাচের সকল ছাত্র-ছাত্রীগণ ছাড়াও তাদের পরিবার সদস্যরা উপস্থিত থাকবেন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে চাঁদপুরের জেলা প্রশাসক, পুলিশ সুপার, জেলা পরিষদের চেয়ারম্যান, পৌর মেয়র, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজনীতিক দলের নেতৃবৃন্দসহ জেলার বিশিষ্টজনরা উপস্থিত থাকার কথা রয়েছে।

‘এসএসসি-৯৩’ এর রজত জয়ন্তী উদযাপনে বর্ণাঢ্য কর্মসূচির মধ্যে রয়েছে, সকাল সাড়ে ৮টায় অঙ্গিকারের সামনে থেকে চাঁদপুর স্টেডিয়াম অভিমুখে বর্ণাঢ্য শোভাযাত্রা, সকাল সাড়ে ৯টায় গিফট ও সকালের খাবার গ্রহণ-বিতরণ, সকাল ১০টায় পবিত্র ধর্মগ্রন্থ হতে পাঠ, সাড়ে ১১টায় জাতীয় সংঙ্গীত পরিবেশন, ১১.১৫ মিনিটে কেক কাটা, ১১.৩০ মিনিটে বেলুন উড়িয়ে উদ্বোধন,

১১. ৪০ মিনিটে পাপেট শো, পুতুল নাচ, ভাবীদের বালিশ ছোড়া, ১২. ৪০ মিনিটে শিশুদের উপস্থাপনা, ১টা থেকে ২টা নামাজের বিরতি, ২টায় দুপুরের খাবার গ্রহণ, ৩টায় চাঁদপুরের স্থানীয় শিল্পীদের উপস্থাপনা, ৪.৩০ ম্যাজিক শো, ৫টা ৩০ বিকেলের খাবার গ্রহণ, ৬টায় আলোচিত কণ্ঠশিল্পী রাজিকসহ ঢাকা থেকে আসা শিল্পীদের পরিবেশনা, ৮টায় র‌্যাফেল ড্র এর ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণ, ৮টা ৩০ আতশবাজি ও ফানুস উড়ানো এবং সমাপ্তি।

প্রতিবেদক- আশিক বিন রহিম

শেয়ার করুন

Leave a Reply

x

Check Also

Rojot-joyonti

বর্ণাঢ্য আয়োজনে চাঁদপুরে এসএসসি ৯৩’র রজতজয়ন্তী উদযাপন

বর্ণাঢ্য ...