Home / বিনোদন / শাকিব-অপুর ‘রাজনীতি’ দেখতে দর্শকদের ভিড়

শাকিব-অপুর ‘রাজনীতি’ দেখতে দর্শকদের ভিড়

‘ক্যারিয়ার শেষ হয়ে যাবে’ বলে নিজেদের বিয়ের খবর গোপন করে রেখেছিলেন ঢাকাই ছবির দুই সুপারস্টার শাকিব খান এবং অপু বিশ্বাস।

নবাগত নায়িকা বুবলীকে কেন্দ্র করে নাটকীয়ভাবে সেই খবর ফাঁস হওয়ার পর গত কয়েকমাস ধরে দেশজুড়ে আলোচিত এই তারকা দম্পতি। এর মধ্যেই চলতি ঈদে মুক্তি পেল শাকিব-অপু অভিনীত ছবি ‘রাজনীতি’। ছবিটি দেখতে দর্শকদের ভিড় দেখে কে বলবে শাকিব খানের ক্যারিয়ার শেষ হয়ে গেছে?

ঈদ উল ফিতরে সারাদেশের ৪০টি সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘রাজনীতি’। শুরুর দিন থেকেই রূপালি পর্দা কাঁপিয়ে যাচ্ছে সিনেমাটি। মুক্তির প্রথম দিনে প্রতিটা হলই ছিলো হাউজফুল। ছবিটি নিয়ে দর্শকদের আগ্রহ ছিল অনেক বেশি।

মঙ্গলবার (২৭ জুন) বিভিন্ন হলে ছবিটি হাউসফুল যাচ্ছে। ছবির নির্মাতা বুলবুল বিশ্বাস মনে করছেন ছবি মুক্তির দ্বিতীয় সপ্তাহেও দর্শকদের এই ভিড় অব্যাহত থাকবে।

বুলবুল বিশ্বাস আরও বলেছেন, “দর্শকদের সারিতে বসে মুভিটি দেখে যা বুঝেছি, দর্শকদের মাতিয়ে যাচ্ছে ‘রাজনীতি’। ছবিটির কাজের সময় শাকিব খান এবং অপু বিশ্বাসসহ সকল অভিনয়শিল্পী নিজেদের সেরা অভিনয় করেছেন। যে কারণে ছবিটি দর্শকরা ভালোভাবে গ্রহণ করেছে। গল্পের টার্নগুলো দর্শকদের মুগ্ধ করেছে। ”

‘রাজনীতি’ ছবিতে শাকিব খান ও অপু বিশ্বাস ছাড়াও অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, আলী রাজ, পীযূষ বন্দ্যোপাধ্যায়, জয়শ্রী কর জয়া প্রমুখ।

বিনোদন ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ০৯ : ২৩ পিএম, ২৭ জুন ২০১৭, মঙ্গলবার strong>
এইউ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Wali Ullah Oli

কন্যাকে উৎসর্গ করে চাঁদপুর মডেল থানা ওসির মিউজিক ভিডিও

এ ...