Home / রাজনীতি / রাজনৈতিক নাটক-সিনেমা তৈরি করছে সরকার-বিএনপি

রাজনৈতিক নাটক-সিনেমা তৈরি করছে সরকার-বিএনপি

কবি ও কলামিস্ট ফরহাদ মজহারকে অপহরণের পেছনে সরকারই জড়িত একথা আবারও উল্লেখ করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, ‘কোরবানির ঈদের জন্য সরকার নাটক-সিনেমা তৈরি করছে, যার পরিচালক প্রযোজক সরকার নিজেই। তারই অংশ হিসেবে ফরহাদ মজহারকে অপহরণ করার পর যখন দেখেছে দেশের মানুষ জেগে উঠছে তখনই আবার ছেড়ে দিয়েছে।’

মঙ্গলবার রাজধানীর নয়াপল্টনে ভাসানী ভবনে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণের কর্মী সভায় তিনি এ মন্তব্য করেন।

রিজভী বলেন, এটি কিছু নয়, এটি একটি ম্যাসেজ। বিএনপিকে ধ্বংস করার একটি পরিকল্পনা। যারা বিএনপিকে নিয়ে কথা বলে, সরকারের বিরুদ্ধে কথা বলে তাদেরকে হুঁশিয়ারি করছে সরকার। কেউ যদি এমন করো তোমাদের অবস্থাও ফরহাদ মজহারের মতো হবে। এসব করে সরকার বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখতে চায়।

এসময় তিনি সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখা যাবে না। বিএনপি নির্বাচনে যাবে তবে সে নির্বাচন শেখ হাসিনার অধীনের নির্বাচনে নয় সহায়ক সরকারের অধীনে।

আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি ইঙ্গিত করে বিএনপির এই নেতা বলেন, সরকারের কর্তৃত্বে, নেতৃত্বে কীভাবে মানুষকে গুম, খুন, হত্যা করছে, তার পরেও পুলিশের কথা বিশ্বাস করতে হবে? সরকারের কথায় পুলিশ নাটক করে।

আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি প্রশ্ন তুলে রিজভী বলেন, আমাদের নেতাকর্মীদের নিয়ে গিয়ে হত্যা করা কী নাটক?

ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম জিলানীর সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সফু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারি বাবু, সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূঁইয়া জুয়েল প্রমুখ।

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ০৮:১৫ পি.এম, ০৪ জুলাই ২০১৭,মঙ্গলবার
ইব্রাহীম জুয়েল

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Nurjahan Mukta mp

অসুস্থ মুক্তিযোদ্ধার পাশে দাঁড়ালেন সাংসদ অ্যাড. নুরজাহান মুক্তা

সামাজিক ...