Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব সূর্যমুখী কচি-কাঁচার মেলার ৪৮ বছর পূর্তি উৎসব

মতলব সূর্যমুখী কচি-কাঁচার মেলার ৪৮ বছর পূর্তি উৎসব

শিশু সংগঠন মতলব সূর্যমুখী কচি-কাঁচার মেলার উদ্যোগে শনিবার (৫ নভেম্বর) সংগঠনের ৪৮ বছর পূর্তি উৎসব বিপুল উৎসাহ উদ্দীপনার সঙ্গে পালিত হয়।

এদিন সকাল ৯ ঘটিকায় মেলা প্রাঙ্গণে আনুষ্ঠানিক জাতীয় পতাকা উত্তোলন করেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. একেএম মাহবুবুর রহমান ও মেলার পতাকা উত্তোলন করেন, মেলার সভাপতি (পরিচালক) মো. মাকসুদুল হক বাবলু।

এরপর মেলার সদস্যগণ শপথ গ্রহণ করেন। শপথ পরিচালনা করেন, মেলার শিশু সদস্য আতিকা।

সদস্যদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন, মেলার সহ-সভাপতি (যুগ্ম পরিচালক) দেওয়ান রেজাউল করিম, সাধারণ সম্পাদক (সংগঠক) মোফাজ্জল হোসেন, ডা. একেএম মাহবুবুর রহমান, মো. মাকসুদুল হক বাবলু। উপস্থাপনা করেন, মেলার তরুণ সদস্য ও কচি-কাঁচা প্রি-ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক ফারুক আহমেদ বাদল।

পরে একটি র‌্যালি মতলবের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালিতে মতলব পৌরসভার কাউন্সিলর কিশোর কুমার ঘোষ, প্রবীণ সদস্য ও কচি-কাঁচা প্রি-ক্যাডেট স্কুলের সম্পাদক ফারুক-বিন-জামান, মেলার তরুণ সদস্য ও প্রি-ক্যাডেট স্কুলের কোষাধ্যক্ষ মোস্তফা কাদরী, তরুণ সদস্য ও প্রি-ক্যাডেট স্কুলের সদস্য সাংবাদিক রোটা. গোলাম সারওয়ার সেলিম, মেলার প্রতিষ্ঠাকালীন সদস্য ফররুখ আহমেদ চৌধুরী (মিনার), দিজেন দাস, গনেশ ভৌমিক, বিমল সাহা, মেলায় যুগ্ম সংগঠক শাহিনা মজুমদার রতœা, সাংবাদিক রোটা. শ্যামল চন্দ্র দাস, রিয়াদুল আলম রিয়াদ, কামরুল হাসান নিপু, মেলার তরুণ সদস্য মহসীন দেওয়ান, বাদল নন্দী প্রমূখ, কচি-কাঁচা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কচি-কাঁচার প্রি-ক্যাডেট স্কুলের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবকবৃন্দ ও মেলার শত শত সদস্য ভাই বোনেরা অংশ নেয়।

প্রসঙ্গত, পরীক্ষাজনিত কারণে প্রতিষ্ঠাবার্ষিকীর মূল অনুষ্ঠান জানুয়ারি’ ১৭ তে অনুষ্ঠিত হবে। এতে রয়েছে, ক্রিড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শিশু সেমিনার, পূণর্মিলনী, স্মরণিকা প্রকাশসহ বিভিন্ন কর্মসূচি।

About The Author

প্রতিবেদক- মাহফুজ মল্লিক, মতলব দক্ষিণ
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এসি যেভাবে আপনার শরীরের ক্ষতি করছে!

ঘরের ...