Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / বন্যা মোকাবেলায় মতলব উত্তরে প্রস্তুতি সভা

বন্যা মোকাবেলায় মতলব উত্তরে প্রস্তুতি সভা

মতলব উত্তর উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃহস্পতিবার (১৩ জুলাই ) সকালে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি আগাম বন্যা পরিস্থিতি মোকাবেলায় এবং মেঘনা ধনাগোদা সেচ প্রকল্পের বেরিবাঁধ রক্ষার্থে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদে মায়া বীরবিক্রম অডিটোরিয়ামে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির কো-চেয়ারম্যান শারমিন আক্তার।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বেলাল হোসেন মজুমদারের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার মো.সালাউদ্দিন, মতলব উত্তর থানার ওসি মো.আনোয়ারুল হক,চেয়ারম্যান একেএম শরীফ উল্লা সরকার,সাজেদুল হাসান,মুক্তিযোদ্ধা নান্নু মিয়া,নূর মোহাম্মদ,দেওয়ান আবুল খায়ের,মনজুর মোর্শেদ স্বপন, হানিফ দর্জি,লোকমান হোসেন মুন্সি,মৎস্য কর্মকর্তা সাখাওয়াত হোসেন,সমাজসেবা কর্মকর্তা রুহুল আমিন,আনসার ভিডিপি কর্মকর্তা আব্দুস ছাত্তার ।

এছাড়াও একটি বাড়ি একটি খামার প্রকল্পের সমন্বয়কারী আফজালুর রহমান,ডা.জয়নাল আবেদন,একাডেমিক সুপারভাইজার সাইফুল ইসলাম,সহকারী শিক্ষা অফিসার মাহফুজ মিয়া,ছেংগারচর মডেল উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধানশিক্ষক বেনজির আহম্মেদ,উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী অফিসের মো.দেলোয়ার হোসেন,মোহনপুর ইউপি সদস্য মো.বাবুল প্রধান উপস্থিত ছিলেন প্রমুখ।

সভায় দুর্যোগ মোকাবেলায় আগাম প্রস্তুতি গ্রহণ করা হয় এবং বেরিবাঁধ রক্ষার্থে উপস্থিত সকল জনপ্রতিনিধি,স্থানীয় জনসাধারণ ও সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করা হয়।

প্রতিবেদক:খান মোহাম্মদ কামাল
:আপডেট, বাংলাদেশ সময় ৬:৪০ পিএম,১৩ জুলাই ২০১৭,বৃহস্পতিবার
ডিএইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Bolgate

মতলবে ৫ ড্রেজার ও বলগেট জব্দ : আড়াই লাখ টাকা জরিমানা

চাঁদপুরের ...