Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে নিখোঁজের ৩৩ দিন পর মাদ্রাসার ছাত্রীর সন্ধান লাভ

মতলবে নিখোঁজের ৩৩ দিন পর মাদ্রাসার ছাত্রীর সন্ধান লাভ

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার এক মাদ্রাসা ছাত্রী নিখোঁজের ৩৩ দিন পর তার সন্ধান মিলেছে। ঢাকায় তার এক মামার বাসায় আছে বলে নিশ্চিত করেছেন ছাত্রীর মা সেলিনা আক্তার।

ধনারপাড় গ্রামের মো.জাহাঙ্গীর আলম মিয়াজীর মেয়ে নাহিদা আক্তার মারিয়া (১৬) স্থানীয় ধনারপাড় দাখিল মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী। মাদ্রাসার ছাত্রীর নিখোঁজের বিষয়টি নিয়ে এলাকায় ধুম্রজালের সৃষ্টি হয়। কেউ বলেছে প্রেমিকের সাথে পালিয়েছে আবার কেউ বলেছে এটি একটি সাজানো নাটক। তবে মেয়ের মা বিষয়টি নিখোঁজ বলেই দাবি করেছেন।

পারিবারিক ও এলাকাবাসী সূত্রে জানায়, ৮ আগস্ট নাহিদা আক্তার মারিয়া ওইদিন দুপুরে নিজ বাড়ি থেকে মাদ্রাসা উদ্দেশে বের হওয়ার পর থেকেই তাকে খুঁজে পাওয়ায় যায় নি। তবে সহপাঠি দ’ুজনের সাথে আলাপ করলে জানায়,নাহিদা আক্তার মারিয়া নিয়মিত মাদ্রাসায় আসে এবং ক্লাশ করে।

ওইদিন সকালে মাদ্রাসা ক্লাসে এসে বিরতির সময় বাড়ি যায়। দুপুরে বিরতির পর মাদ্রাসায় সে আসেনি। নাহিদার মা সেলিনা আক্তার জানায় তার মেয়ে ওইদিন সকালে মাদ্রাসায় যায় এবং দুপুরে বাড়িতে এসে খাওয়া দাওয়া করে মাদ্রাসার উদ্দেশ্যে বের হয়।

বিকাল সারে ৪টার মধ্যে বাড়িতে ফিরে না আসায় তাকে খুঁজতে মাদ্রাসায় যায়। সেখানে গিয়ে দেখে তার মেয়ে নেই এবং মাদ্রাসাও বন্ধ। পরে বিভিন্ন স্থানে খুঁজে না পেয়ে পর দিন ৯ আগস্ট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন মেয়ের মা।

১১ সেপ্টেম্বর দুপুর ১২টায় ফোন করলে জানায়, তার মেয়ের সন্ধান পাওয়া গেছে। বর্তমানে ঢাকায় তার এক মামার বাসায় আছে। কোনো এক ছেলেকে নিয়ে ঐ বাসায় আছে বলেও তিনি জানান।

মাদ্রাসার সুপার আমিনুল এহসান মজুমদার জানায় নাহিদা আক্তার মারিয়া তার মাদ্রাসার ছাত্রী। সে নিখোঁজ হয়েছে বা তাকে পাওয়া যাচ্ছে না এ ব্যাপারে কেউ জানায়নি।

থানার এসআই জহিরুল ইসলাম জানায়, মাদ্রাসার ছাত্রীর নিখোঁজের ব্যাপারে তার মা সেলিনা আক্তার একটি লিখিত অভিযোগ দিয়েছে। অভিযোগের পর থেকে থানায় আর কোন খোঁজ খবর জানায়নি।

প্রতিবেদক- মাহফুজ মল্লিক
: আপডেট, বাংলাদেশ ৯: ১০ পিএম, ১১ সেপ্টেম্বর, ২০১৭ সোমবার
ডিএইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Kachua...

কচুয়া উপজেলা আওয়ামী যুব মহিলা লীগের কমিটি গঠন

বাংলাদেশ ...