Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে প্রতিবন্ধী কিশোরীকে ‘ধর্ষণ’
Rape Ghono Dorshon
ছবিটি প্রতীকী

মতলব দক্ষিণে প্রতিবন্ধী কিশোরীকে ‘ধর্ষণ’

চাঁদপুর মতলব দক্ষিণে নারায়ণপুর বাজারের পাশ্ববর্তী এলাকায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। নারায়ণপুর সারপাড় গ্রামের জাহাঙ্গীর হাজীর বাড়ীতে গত শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে মেয়ের ভাই বাদী হয়ে মতলব দক্ষিণ থানায় মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) নারী ও শিশু নির্যাতন মামলা দায়ের করেছে।

পুলিশ ও এলাকারবাসী সূত্রে জানা যায়, প্রতিবন্ধী মেয়ে ও তার বাবা-মা সারপাড় গ্রামের জাহাঙ্গীর হাজীর বাড়ীতে ভাড়া থাকে। মেয়ের বাবা রিক্সা চালায়।

শুক্রবার রাত আনুমানিক সাড়ে ৭টায় তার বাবা ও তার মা বাড়ীর পাশ্ববর্তী রাস্তায় রিক্সা ধোয়ামোছার কাজ করছিল। এ সুযোগে পাশ্ববর্তী বাড়ীর মৃত এবায়েদ উল্লাহর ছেলে সোহেলসহ তার তিন সহযোগী প্রতিবন্ধী মেয়েটিকে তাদের ঘরে একা পেয়ে মুখে গামছা পেচিয়ে স্থানীয় মান্নান একাডেমীর কক্ষে নিয়ে জোরপূর্বক ধর্ষন করে।

এতে মেয়েটি আত্বরক্ষার চেষ্টা করলে তার দুটি চোখে আঘাত করে এবং হত্যার হুমকি দিয়ে নির্যাতন চালায়। এক পর্যায়ে মেয়েটি ডাক চিৎকার দিলে তার বাবা-মা এগিয়ে আসলে ঘটনাস্থল থেকে তারা পালিয়ে যায়।

এ ঘটনাটি স্থানীয় গন্যমান্য ব্যক্তিদেরকে অবহিত করার পর তাকে উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। এদিকে ঘটনাটি স্থানীয় এলাকাবাসী সমঝতার কথা বলে ধামাচাপা দেওয়ার চেষ্টা করায় থানায় এ ব্যাপারে অভিযোগ দায়ের করা হয়।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ একেএমএস ইকবাল বলেন,‘ এ ব্যাপারে মেয়ের ভাই বাদী হয়ে মামলা দায়ের করেছে। ঘটনার পর থেকে আসামীরা পলাতক রয়েছে। তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।’

প্রতিবেদক:মাহফুজ মল্লিক
২৫ সেপেটম্বর,২০১৮

শেয়ার করুন

Leave a Reply