Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / নকল পণ্য সরবরাহের দায়ে জুই প্রোডাক্টকে অর্ধলক্ষ টাকা জরিমানা
Motlob Dokkhin
প্রতীকী

নকল পণ্য সরবরাহের দায়ে জুই প্রোডাক্টকে অর্ধলক্ষ টাকা জরিমানা

চাঁদপুরের মতলব দক্ষিণে বিভিন্ন নামিধামি কোম্পানির মোড়কে নকল পণ্য সরবরাহের দায়ে জুই প্রোডাক্ট ইন্ডাস্ট্রিজকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে রায় ঘোষণা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলাম।

জানা যায় উপজেলার বরদিয়া আড়ং বাজার এলাকায় জুই প্রোডাক্ট ইন্ডাস্ট্রিজ নামক খাদ্য ও পন্য জাতীয় প্রতিষ্ঠানে বিভিন্ন কোম্পানির মোড়ক ব্যবহার করে চানাচুর, মোটর ভাজা ও তৈল জাতীয় পণ্য বাজারজাত করে আসছে। সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ওই প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে বিভিন্ন খাদ্য সামগ্রি, তৈল জাতীয় পন্য ও কোম্পানির মোড়ক উদ্ধার করা হয় এবং প্রতিষ্ঠান মালিক হাজী মোঃ রুম্মান সরকারকে আটক করে নিয়ে আসে।

অভিযানে উপস্থিত ছিলেন থানার এসআই অলিউল্যাহ, উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর রেহানা আক্তার। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এ রায় ঘোষনা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শহিদুল ইসলাম জানান, প্রতারনা করে অবৈধ পন্থায় ব্যবসা পরিচালনা করায় বিশুদ্ধ খাদ্য অধ্যাদেশ ১৯৫৯ ধারা ১৮ (১) জুই প্রোডাক্ট ইন্ড্রাস্টিজ মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

মাহফুজ মল্লিক
: আপডেট, বাংলাদেশ ১০ : ৪৩ পিএম, ১৪ নভেম্বর, ২০১৭ মঙ্গলবার
ডিএইচ

শেয়ার করুন
x

Check Also

বিরল প্রেম, মৃত প্রেমিকের সঙ্গে তরুণীর বিয়ে, জানলে অবাক হবেন !!

খবরটা ...