Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / সারাদেশ / ভূমি অফিসের সবাইকে সম্পদের হিসাব দিতে হবে : ভূমিমন্ত্রী

ভূমি অফিসের সবাইকে সম্পদের হিসাব দিতে হবে : ভূমিমন্ত্রী

আগামী ২৮ ফেব্রুয়ারির মধ্যে ভূমি মন্ত্রণালয়ের অধীনে কর্মরত সকল কর্মকর্তা-কর্মচারীদের নিজস্ব সম্পদের বিবরণ মন্ত্রণালয়ে জমা দিতে হবে বলে জানিয়েছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ।

আজ শনিবার চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে ভূমিমন্ত্রী এ মৌখিক নির্দেশনা দেন। মন্ত্রণালয়ে গিয়ে তিনি এ বিষয়ে লিখিত পরিপত্র জারি করবেন বলেও জানান।

ভূমিমন্ত্রী বলেন, ‘সারা দেশের ভূমি অফিসগুলোতে স্বচ্ছতা আনতে সব ভূমি অফিস সিসিটিভির আওতায় আনা হবে। সেখানে ভয়েস রেকর্ডের ব্যবস্থা থাকবে। কে কী করছে, না করছে সেটা মন্ত্রী-সচিবসহ নির্দিষ্ট পদস্থ কর্মকর্তারা মনিটরিং করবেন।’

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী আরও বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে সততার পুরস্কার দিয়েছেন। তিনি আমাকে মন্ত্রী করেছেন। প্রধানমন্ত্রীর আস্থার প্রতিদান দিতে আমি ভূমি মন্ত্রণালয়কে দুর্নীতিমুক্ত করব। স্বচ্ছতা ও জবাবদিহিতার মধ্য দিয়ে আমি এই মন্ত্রণালয়কে শীর্ষ ৫ মন্ত্রণালয়ের মধ্যে নিয়ে আসব।’

বার্তাকক্ষ
১২ জানুয়ারি ২০১৯

শেয়ার করুন

Leave a Reply