Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / পানিতে পড়ে ইউপি প্যানেল চেয়ারম্যানের শিশুপুত্রের মৃত্যু
Motlob Dokkhin
প্রতীকী

পানিতে পড়ে ইউপি প্যানেল চেয়ারম্যানের শিশুপুত্রের মৃত্যু

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের যুগ্ম আহŸায়ক শেখ ফজলুল করিম সেলিমের দ্বিতীয় পুত্র শেখ মোঃ জুনায়েদ হোসেন (৩) পানিতে ডুবে মারা গেছে।

বুধবার (২২ নভেম্বর) সকাল আনুমানিক সাড়ে ১০টায় ঘিলাতলী গ্রামের নিজ বাড়ীর পাশ^বর্তী পুকুরে পরে তার মৃত্যু হয়

শিশু জুনায়েদ হোসেন সহপাঠীদের সাথে খেলাধুলা করতে করতে বাড়ির পাশের পুকুরে পড়ে যায়। এ দিকে তার আত্মীয়স্বজন তাকে না দেখে খোঁজাখুজি করে দেখতে পায় পাশের বাড়ির পুকুরের পাড়ে ভেসে আছে। তা দেখেই ডাক চিৎকার শুরু করলে আসপাশের লোকজন এসে তাদে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের নিকট নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করে।

সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলাম ও চাঁদপুর জেলা পরিষদের সদস্য আলামিন ফরাজী তার বাড়িতে ছুটে যান।
সেখানে গিয়ে মরহুম জুনায়েদের পরিবারকে শান্তনা দেন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

বুধবার বাদ আছর পশ্চিম বারগাঁও জামে মসজিদে মরহুম জুনায়েদ হোসেনের নামাজের জানাজা অনুষ্ঠিত হয় এবং পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এদিকে খাদেরগাঁও ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের যুগ্ম আহŸায়ক শেখ ফজলুল করিম সেলিমের দ্বিতীয় ছেলে শেখ মোঃ জুনায়েদ হোসেনের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম গিয়াস উদ্দিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, উপজেলা যুবলীগের আহŸায়ক জহির সরকার, জেলা পরিষদের সদস্য আল আমিন ফরাজী, মতলব পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম সরকার, খাদেরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর হোসেন রিপন মীর, উপজেলা যুবলীগের যুগ্ম আহŸায়ক চন্দন সাহা, বাদল নন্দী, উত্তম ঘোষ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহŸায়ক শ্যামল চন্দ্র দাস, উপজেলা যুবলীগের সদস্য জয়নাল আবদীন জয়, সদস্য কামাল হোসেন সহ স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

মাহফুজ মল্লিক
: আপডেট, বাংলাদেশ ১১ : ৫৯ পিএম, ২২ নভেম্বর, ২০১৭ বুধবার
ডিএইচ

শেয়ার করুন
x

Check Also

Monir bak protibondhi

চাঁদপুর পৌরসভা বাকপ্রতিবন্ধি মনিরের দায় নেবে?

চাঁদপুর ...